বিশ্বে করোনায় মৃত্যুর সংখ্যা ৩০৮৮০, আক্রান্ত ৬৬৩৭৪০     টিভিতে শুরু হলো ষষ্ঠ থেকে নবম শ্রেণির ক্লাস     সরকারের অবহেলায় সংক্রমণ শীর্ষে যুক্তরাষ্ট্র     করোনা ভাইরাসে আক্রান্ত সন্দেহে একই পরিবারের ৫ জন হাসপাতালে     ব্যাপকভিত্তিক পরীক্ষা জরুরি     বাংলাদেশে ফ্লাইট চলাচলের নিষেধাজ্ঞার মেয়াদ বাড়লো     পি‌পিআই, মাস্ক বিতরণ কর‌লো আওয়ামী লীগ     রোববার থেকে ব্যাংক চালু থাকবে ২ ঘণ্টা    

হোম কোয়ারান্টাইন না মানায় ব্যবসায়ীকে ৪০ হাজার টাকা জরিমানা

  মার্চ ২৪, ২০২০     ২৩     ১০:৩১     আইন-আদালত
--

উত্তরণবার্তা প্রতিবেদক : হোম কোয়ারান্টাইন না মানায় ভোলার বোরহানউদ্দিন উপজেলায় ব্যবসায়ী লিটন দাসকে ৪০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। সোমবার সন্ধ্যায় বোরহানউদ্দিন পৌর বাজারে ওই ব্যবসায়ীর ব্যবসা প্রতিষ্ঠানে এ আদালত পরিচালিত হয়।

বোরহানউদ্দিন উপজেলার নির্বাহী কর্মকর্তা মো. বশির গাজী জানান, বোরহানউদ্দিন পৌরসভার ৫নং ওয়ার্ডের বাসিন্দা ও মালক্ষী জুয়েলার্সের মালিক লিটন চন্দ্র দাস কয়েকদিন আগে ভারত থেকে আসেন। উপজেলা প্রশাসন ইতিমধ্যে বিদেশ থেকে আগতদের হোম কোয়ারান্টাইনে ১৪ দিন থাকার জন্য একাধিক বার মাইকিং করেন। ভারত থেকে এসে ওই ব্যবসায়ী কোয়ারান্টাইনে না থেকে বাজারে ঘোরাঘুরিসহ তার ব্যবসা পরিচালনা করছেন। এমন সংবাদে সোমবার সন্ধ্যায় তার ব্যবসা প্রতিষ্ঠান মালক্ষী জুয়েলার্সে অভিযান পরিচালনা করা হয়। হোম কোয়ারান্টাইন অমান্য করায় দণ্ডবিধির ১৮৬০-এর ২৬৯ ধারায় ওই ব্যবসায়ীকে ৪০ হাজার টাকা জরিমানা করা হয়।

উত্তরণবার্তা/এআর



পুরনো খবর