বিএনপি নেতারা বেগম জিয়ার চিকিৎসা নিয়ে নোংরা রাজনীতি করছেন : হানিফ     জার্মানির সাথে বাণিজ্য ও বিনিয়োগ বৃদ্ধিতে কাজ করতে হবে : স্পিকার     দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ১৫৫৭, মৃত্যু ২৮     ইলিশ সম্পদ উন্নয়নসহ একনেকে ৫ প্রকল্প অনুমোদন     ভূরাজনৈতিক বিরোধ জাতিসংঘকে যেন দুর্বল না করে : প্রধানমন্ত্রী     রাশিয়া, চীন ও ইরানের যৌথ সামরিক মহড়া শুরু     যত দিন বাঁচব বঙ্গবন্ধুর আদর্শ নিয়ে কাজ করব     ‘প্র্যাকটিক্যাল রোডম্যাপ’ প্রণয়ন করুন: জাতিসংঘে শেখ হাসিনা    

আজ থেকে ঢাকার রাস্তায় জীবাণুনাশক ছিটাবে পুলিশ

  মার্চ ২৫, ২০২০     ১০৭     ০৮:৫৮     আরও
--

উত্তরণবার্তা ডেস্ক : আজ বুধবার থেকে ঢাকার রাস্তায় চলাচল নিয়ন্ত্রণ করবে পুলিশ। এ সময় প্রয়োজন ছাড়া কাউকে রাস্তায় থাকতে দেয়া হবে না। পাশাপাশি দিনে দুবার ওয়াটার ক্যানন দিয়ে জীবাণুনাশক ছিটানো হবে। করোনা ভাইরাসের বিস্তার ঠেকাতে এ উদ্যোগ নিয়েছে পুলিশ।

ডিএমপি কমিশনার শফিকুল ইসলাম জানান, যাদের প্রয়োজন আছে তারা অবশ্যই চলাফেরা করতে পারবেন। তবে প্রয়োজন ছাড়া কেউ যাতে রাস্তায় না বের হন সে জন্য সবাইকে অনুরোধ করা হয়েছে।

পুলিশ সূত্র জানায়, সেনা কর্মকর্তাদের সঙ্গে মঙ্গলবার পুলিশ কর্মকর্তারা বৈঠক করেছেন। বৈঠকে পরিস্থিতি নিয়ে আলোচন করা হয়। বৈঠকের পর কমিশনার বলেন, সবাইকে অনুরোধ করা হবে যাতে লোকজন নিজের বাড়িতেই থাকেন।

প্রথমবার ছিটানো হবে বেলা ১০টা থেকে ১২টার মধ্যে আর দ্বিতীয়বার ছিটানো হবে বেলা চারটা থেকে ছয়টার মধ্যে। পুলিশের আট বিভাগে আটটি জল কামান এক সঙ্গে জীবাণুনাশক ছিটাবে। প্রতিটি জলকামানে ১২ হাজার লিটার করে জীবাণুনাশক থাকবে। এতে করে এক সঙ্গে ৯৬ হাজার লিটার জীবাণুনাশক রাস্তায় ছিটানো হবে।

পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত এই কাজ দুই বেলা করে চলবে বলে পুলিশ জানিয়েছে।

উত্তরণবার্তা/এআর



একনেক সভায় উঠছে ৯ প্রকল্প

  সেপ্টেম্বর ২২, ২০২০     ৮৭

এক চার্জেই ফোন চলবে ৩ মাস

  সেপ্টেম্বর ২২, ২০২০     ৬৫

ঘর বাঁধলেন অভিমন্যু ও মানালি

  সেপ্টেম্বর ২২, ২০২০     ৪১

পুরনো খবর