যুক্তরাজ্যে ১ দিনে ৫৬২ জনের মৃত্যু     করোনা ছড়িয়ে পড়তে পারে মার্কিন যুদ্ধজাহাজে চার হাজার ক্রুর মধ্যে     প্রধানমন্ত্রী ঘোষিত ৫ হাজার কোটি টাকা প্রণোদনা প্যাকেজের গাইডলাইন প্রকাশ     ছুটি বাড়ানোর প্রজ্ঞাপন জারি, অফিস খুলবে ১২ এপ্রিল     রেল-বাস পর্যায়ক্রমে চালু হবে     বৃহস্পতিবার ৩০০ জাপানি নাগরিক টোকিওর উদ্দেশে ঢাকা ছাড়বে     ‌সংক‌টেও রাজনৈতিক ফায়দা লুট‌তে বিএন‌পি অপতৎপরতায় লিপ্ত     রোহিঙ্গা-স্থানীয়দের জন্য বিশ্ব ব্যাংকের ৩৫০ মিলিয়ন ডলার সহায়তা    

সরকারকে ধন্যবাদ জানালেন খালেদা জিয়ার বোন

  মার্চ ২৫, ২০২০     ৬৮     ১০:৪৭     রাজনীতি
--

উত্তরণবার্তা প্রতিবেদক : বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে মুক্তি দেয়ার সিদ্ধান্তে সরকারকে ধন্যবাদ জানিয়েছেন তার বোন সেলিমা ইসলাম।

মঙ্গলবার খালেদা জিয়ার সাজা ছয়মাসের জন্য স্থগিত রেখে তাকে মুক্তি দেয়ার ঘোষণার পর তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় সাংবাদিকদের তিনি এ কথা জানান।

খালেদা জিয়ার বোন জানান, এখনও সরকারের পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে কিছু জানানো হয়নি। তবে, গণমাধ্যম থেকে আমরা বিষয়টি নিশ্চিত হয়েছি। কারাগার থেকে খালেদা জিয়ার মুক্তির বিষয়ে সংশ্লিষ্টদের সঙ্গে যোগাযোগ করে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

করোনা ভাইরাসের কারণে সৃষ্ট পরিস্থিতিতে খালেদা জিয়ার বয়স ও মানবিক বিবেচনায় সরকার তাকে মুক্তি দেয়ার সিদ্ধান্ত নেয়। শর্ত সাপেক্ষে তাকে ৬ মাসের জন্য মুক্তি দেয়া হচ্ছে।

আইনমন্ত্রী আনিসুল হক রাজধানীর গুলশানে তার বাসায় সংবাদ সম্মেলন করে এ তথ্য জানান।

উত্তরণবার্তা/এআর



পুরনো খবর