টিভিতে শুরু হলো ষষ্ঠ থেকে নবম শ্রেণির ক্লাস     সরকারের অবহেলায় সংক্রমণ শীর্ষে যুক্তরাষ্ট্র     করোনা ভাইরাসে আক্রান্ত সন্দেহে একই পরিবারের ৫ জন হাসপাতালে     ব্যাপকভিত্তিক পরীক্ষা জরুরি     বাংলাদেশে ফ্লাইট চলাচলের নিষেধাজ্ঞার মেয়াদ বাড়লো     পি‌পিআই, মাস্ক বিতরণ কর‌লো আওয়ামী লীগ     রোববার থেকে ব্যাংক চালু থাকবে ২ ঘণ্টা     করোনা আক্রান্ত ব্রিটিশ প্রধানমন্ত্রীর খোঁজ-খবর নিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা    

কোয়ারেন্টাইন না মানায় মাগুরায় প্রবাসীর জরিমানা

  মার্চ ২৫, ২০২০     ২৫     ১৬:০১     আইন-আদালত
--

উত্তরণবার্তা প্রতিবেদক : মাগুরার শালিখা উপজেলার তালখড়ি গ্রামে হোম কোয়ারেন্টাইন না মানায় মঙ্গলবার বিকেলে বিদেশফেরত এক ব্যক্তিকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। উপজেলা নির্বাহী কর্মকর্তা তানভীর রহমান এ আদালত পরিচালনা করেন।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, সম্প্রতি ওই ব্যক্তি ভারত থেকে এসেছেন। এমন পরিস্থিতিতে তাকে বাড়িতে কোয়ারেন্টাইনে থাকার পরামর্শ দেওয়া হয়। কিন্তু তিনি তা মানছিলেন না। গ্রাম পুলিশ, স্থানীয় ইউপি সদস্যরা বিষয়টি নিয়ে সতর্ক করলেও তিনি অবাধে ঘুরে বেড়াচ্ছিলেন। এমন পরিস্থিতিতে, মঙ্গলবার বিকেলে ওই ব্যক্তিকে পাঁচ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত। সেই সাথে তাকে ১৪ দিন বাড়িতে কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দিয়েছে প্রশাসন।

উত্তরণবার্তা/সাব্বির



পুরনো খবর