যুক্তরাজ্যে ১ দিনে ৫৬২ জনের মৃত্যু     করোনা ছড়িয়ে পড়তে পারে মার্কিন যুদ্ধজাহাজে চার হাজার ক্রুর মধ্যে     প্রধানমন্ত্রী ঘোষিত ৫ হাজার কোটি টাকা প্রণোদনা প্যাকেজের গাইডলাইন প্রকাশ     ছুটি বাড়ানোর প্রজ্ঞাপন জারি, অফিস খুলবে ১২ এপ্রিল     রেল-বাস পর্যায়ক্রমে চালু হবে     বৃহস্পতিবার ৩০০ জাপানি নাগরিক টোকিওর উদ্দেশে ঢাকা ছাড়বে     ‌সংক‌টেও রাজনৈতিক ফায়দা লুট‌তে বিএন‌পি অপতৎপরতায় লিপ্ত     রোহিঙ্গা-স্থানীয়দের জন্য বিশ্ব ব্যাংকের ৩৫০ মিলিয়ন ডলার সহায়তা    

যেসব যানবাহন চলাচলে নিষেধাজ্ঞা

  মার্চ ২৫, ২০২০     ২০২     ১৬:৪৭     আরও
--

উত্তরণবার্তা প্রতিবেক : করোনার বিস্তার ঠেকাতে আগামী ২৬ মার্চ থেকে ৪ এপ্রিল পর্যন্ত ১০ দিনের সাধারণ ছুটি ঘোষণা করেছে সরকার। এই সময়ে গণপরিবহণ চলাচলেও নিষেধাজ্ঞা দিয়েছে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়।
 
মঙ্গলবার (২৪ মার্চ) মন্ত্রণালয়ের পক্ষ থেকে জানানো হয়, সাধারণ ছুটির সময়ে সড়কে বাস, মিনি বাস, সিএনজিচালিত অটোরিকশা এবং হিউম্যান হলার চলবে না। তবে এসময়ে ওষুধ, জ্বালানিসহ প্রয়োজনীয় পণ্য সরবরাহে ট্রাক ও কাভার্ড ভ্যান সড়কে চলবে।
 
এই সময়ে রাইড শেয়ারিং সেবাও বন্ধ থাকবে বলে বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষের পরিচালক লোকমান হোসেন মোল্লা সংবাদমাধ্যমকে জানিয়েছেন।

উত্তরণবার্তা/সাব্বির



পুরনো খবর