যুক্তরাজ্যে ১ দিনে ৫৬২ জনের মৃত্যু     করোনা ছড়িয়ে পড়তে পারে মার্কিন যুদ্ধজাহাজে চার হাজার ক্রুর মধ্যে     প্রধানমন্ত্রী ঘোষিত ৫ হাজার কোটি টাকা প্রণোদনা প্যাকেজের গাইডলাইন প্রকাশ     ছুটি বাড়ানোর প্রজ্ঞাপন জারি, অফিস খুলবে ১২ এপ্রিল     রেল-বাস পর্যায়ক্রমে চালু হবে     বৃহস্পতিবার ৩০০ জাপানি নাগরিক টোকিওর উদ্দেশে ঢাকা ছাড়বে     ‌সংক‌টেও রাজনৈতিক ফায়দা লুট‌তে বিএন‌পি অপতৎপরতায় লিপ্ত     রোহিঙ্গা-স্থানীয়দের জন্য বিশ্ব ব্যাংকের ৩৫০ মিলিয়ন ডলার সহায়তা    

৭১ বছর বয়সী প্রিন্স চার্লস করোনায় আক্রান্ত

  মার্চ ২৫, ২০২০     ৩৩     ১৮:০৭     বিদেশ
--

উত্তরণবার্তা আন্তর্জাতিক ডেস্ক : ব্রিটিশ রাজ পরিবারে প্রিন্স চার্লসের শরীরে মিলল করোনা ভাইরাস। এএফপি জানায়, প্রিন্স চার্লস করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। বর্তমানে তিনি সেলফ আইসোলেশনে স্কটল্যান্ডে রয়েছেন।

রাণী এলিজাবেথের পুত্র প্রিন্স চার্লস সম্পর্কে ক্লারেন্স হাউজের পক্ষ থেকে জানানো হয়, প্রিন্স চার্লসের পরীক্ষা করে জানা গেছে তিনি করোনায় আক্রান্ত হয়েছেন। তার শরীরে এর বেশ কিছু লক্ষণ দেখা যাচ্ছে। তবে তিনি এখনো সুস্থ অনুভব করছেন এবং বিগত কয়েকদিনের মত এখনো ঘরে থেকে কার্যক্রম পরিচালনা করছেন।

সেখানে আরো বলা হয়, দ্যা ডাচের অব কর্নওয়েলকেও পরীক্ষা করা হয়েছে। কিন্তু তার শরীরে করোনা ভাইরাস পাওয়া যায়নি। সরকার এবং মেডিকেল দলের পরামর্শ অনুসারে প্রিন্স ও ডাচেস স্কটল্যান্ডে আইসোলেশনে রয়েছেন। এনএইচএস তাদের শরীরে ভাইরাসের নমুনা সংগ্রহ করে পরীক্ষা চালায়।

অবশ্য কার মাধ্যমে তার শরীরে এই ভাইরাস প্রবেশ করেছে তা নিশ্চিত করে জানানো সম্ভব নয় বলে জানিয়েছে ক্লারেন্স হাউজ। সেখানে উল্লেখ করা হয়, বিগত সপ্তাহে বেশ কিছু অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন প্রিন্স চার্লস। সুতরাং কার মাধ্যমে তার শরীরে ভাইরাস এসেছে তা বলা কঠিন। সিএনএন।

উত্তরণবার্তা/সাব্বির
 



পুরনো খবর