করোনা সংক্রমণে চলতি মাস খুবই ঝুঁকিপূর্ণ: স্বাস্থ্যমন্ত্রী     যেভাবে গ্রেফতার হলেন বঙ্গবন্ধুর খুনি আবদুল মাজেদ     করোনা: দেশে ২৪ ঘণ্টায় মোট ৭৯২ জনের নমুনা পরীক্ষা     রপ্তানিকারকরা দুই শতাংশ সুদে ঋণ পাবেন     দ্রুত কার্যকর করা হবে বঙ্গবন্ধুর খুনি আবদুল মাজেদের ফাঁসির রায় : স্বরাষ্ট্রমন্ত্রী     ঢাকায় করোনায় আক্রান্ত আরো ২০     করোনায় আরো ৫ জনের মৃত্যু, আক্রান্ত ৪১     শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি বাড়ছে ঈদ পর্যন্ত!    

পিপিই পেলেন লক্ষ্মীপুরের চিকিৎসকরা

  মার্চ ২৬, ২০২০     ২৬     ১৪:১১     আরও
--

উত্তরণবার্তা  প্রতিবেদক : লক্ষ্মীপুরের বিভিন্ন হাসপাতালের একশ চিকিৎসকের মাঝে পারসোনাল প্রোটেকটিভ ইকুপমেন্ট (পিপিই) বিতরণ করা হয়েছে।

আজ বৃহস্পতিবার (২৬ মার্চ) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন এমপির প্রতিনিধি বায়োজিদ ভূঁইয়া।

এর আগে বুধবার রাতে লক্ষ্মীপুর-৩ (সদর) আসনের এমপি একেএম শাহজাহান কামালের উদ্যোগে করোনা আক্রান্ত ও সন্দেহজনক ব্যক্তিদের চিকিৎসাসেবা নিশ্চিত করতে এগুলো বিতরণ করা হয়।

জেলার সিভিল সার্জন আবদুল গাফফার জানান, করোনায় আক্রান্ত ও সন্দেহজনক ব্যক্তিদের চিকিৎসা সেবা নিশ্চিত করতে পিপিই প্রয়োজন ছিল। এমপি শাহজাহান কামালের পক্ষ থেকে একশ পিপিই পেয়েছি। এগুলো বিতরণ করা হয়েছে। চিকিৎসকরা এখন রোগীদের সেবায় সার্বক্ষণিক কাজ করতে পারবেন।

সিভিল সার্জন আরো জানান, লক্ষ্মীপুরে ৩ হাজার ৮৫১ প্রবাসী রয়েছেন। এখন পর্যন্ত এ জেলায় ৮০২ জন সঙ্গরোধে আছে। এছাড়া, একজনকে সন্দেহজন সদর হাসপাতালের আইসোলেশন বিভাগে ভর্তি রেখে চিকিৎসা দেয়া হচ্ছে।

সঙ্গরোধের নিয়ম না মানায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে আট জনকে জরিমানা করা হয়েছে। সঙ্গরোধ নিশ্চিতের জন্য প্রবাসীর বাড়িতে লাল পতাকা ঝুলানোসহ প্রশাসনের কার্যক্রম অব্যাহত রয়েছে।

উত্তরণবার্তা/এআর



বাদশাহর দান তো বাদশাহর মতোই

  এপ্রিল ০৭, ২০২০     ৪৫২

হবিগঞ্জ জেলা ‘লকডাউন’ ঘোষণা

  এপ্রিল ০৭, ২০২০     ২৫৮

ঢাকায় করোনায় আক্রান্ত আরো ২০

  এপ্রিল ০৭, ২০২০     ১৭১

পুরনো খবর