যুক্তরাজ্যে ১ দিনে ৫৬২ জনের মৃত্যু     করোনা ছড়িয়ে পড়তে পারে মার্কিন যুদ্ধজাহাজে চার হাজার ক্রুর মধ্যে     প্রধানমন্ত্রী ঘোষিত ৫ হাজার কোটি টাকা প্রণোদনা প্যাকেজের গাইডলাইন প্রকাশ     ছুটি বাড়ানোর প্রজ্ঞাপন জারি, অফিস খুলবে ১২ এপ্রিল     রেল-বাস পর্যায়ক্রমে চালু হবে     বৃহস্পতিবার ৩০০ জাপানি নাগরিক টোকিওর উদ্দেশে ঢাকা ছাড়বে     ‌সংক‌টেও রাজনৈতিক ফায়দা লুট‌তে বিএন‌পি অপতৎপরতায় লিপ্ত     রোহিঙ্গা-স্থানীয়দের জন্য বিশ্ব ব্যাংকের ৩৫০ মিলিয়ন ডলার সহায়তা    

স্বাধীনতা দিবসে বায়তুল মোকাররমে দোয়া ও মোনাজাত

  মার্চ ২৬, ২০২০     ৩৮     ১৬:৪০     আরও
--

উত্তরণবার্তা প্রতিবেদক : মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২০ উদযাপন উপলক্ষে ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে বৃহস্পতিবার দুপুরে জোহর নামাজের পর বায়তুল মোকাররম জাতীয় মসজিদে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

দোয়া ও মোনাজাত পরিচালনা করেন বায়তুল মোকাররম জাতীয় মসজিদের সিনিয়র পেশ ইমাম মুফতি মাওলানা মিজানুর রহমান। মোনাজাতে ২৬ মার্চ ও মহান স্বাধীনতা যুদ্ধে শাহাদাতবরণকারী সকল শহীদদের আত্মার শান্তি কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

এ ছাড়া বর্তমানে বিশ্বজুড়ে করোনাভাইরাস যেভাবে মহামারী আকারে ছড়িয়ে পড়েছে তা থেকে যেন বাংলাদেশের মানুষসহ বিশ্বের মানুষ পরিত্রাণ পায় সেজন্য বিশেষভাবে দোয়া করা হয়। এ ছাড়া মোনাজাতে দেশ ও জাতির শান্তি-সমৃদ্ধি ও কল্যাণ কামনা এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্ট শাহাদাতবরণকারী তাঁর পরিবারের সকল সদস্যের আত্মার মাগফিরাত কামনা করা হয়।

এ সময় ইসলামিক ফাউন্ডেশনের পরিচালক মুহাম্মদ মহীউদ্দিন মজুমদার, মো. আনিছুর রহমান সরকার, উপ-পরিচালক মো. আলমগীর হায়দারসহ বায়তুল মুকাররম জাতীয় মসজিদের ইমাম, খতিব ও মুয়াজ্জিন উপস্থিত ছিলেন। এ ছাড়া বায়তুল মোকারমে জোহর নামাজ পড়তে আসা অল্প কয়েকজন সাধারণ মুসল্লি মোনাজাতে অংশ নেন।

উত্তরণবার্তা/সাব্বির



পুরনো খবর