যুক্তরাজ্যে ১ দিনে ৫৬২ জনের মৃত্যু     করোনা ছড়িয়ে পড়তে পারে মার্কিন যুদ্ধজাহাজে চার হাজার ক্রুর মধ্যে     প্রধানমন্ত্রী ঘোষিত ৫ হাজার কোটি টাকা প্রণোদনা প্যাকেজের গাইডলাইন প্রকাশ     ছুটি বাড়ানোর প্রজ্ঞাপন জারি, অফিস খুলবে ১২ এপ্রিল     রেল-বাস পর্যায়ক্রমে চালু হবে     বৃহস্পতিবার ৩০০ জাপানি নাগরিক টোকিওর উদ্দেশে ঢাকা ছাড়বে     ‌সংক‌টেও রাজনৈতিক ফায়দা লুট‌তে বিএন‌পি অপতৎপরতায় লিপ্ত     রোহিঙ্গা-স্থানীয়দের জন্য বিশ্ব ব্যাংকের ৩৫০ মিলিয়ন ডলার সহায়তা    

জুলাই পর্যন্ত সব ধরণের আন্তর্জাতিক ক্রিকেট স্থগিত

  মার্চ ২৬, ২০২০     ৪১     ২১:৫১     ক্রীড়া
--

উত্তরণবার্তা ক্রীড়া ডেস্ক : করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে আগামী জুলাই পর্যন্ত সব ধরণের আন্তর্জাতিক ক্রিকেট স্থগিত করেছে ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা আইসিসি।

বৃহস্পতিবার আইসিসির পক্ষ থেকে এ সিদ্ধান্তের কথা জানানো হয়। আইসিসির হেড অব ইভেন্ট ক্রিস টিটলে জানিয়েছেন, খেলোয়াড়, ফ্যান এবং সংশ্লিষ্ট সকলের নিরাপত্তার বিষয়টি আইসিসি সর্বোচ্চ গুরুত্ব দেয়। আর একারণেই এমন সিদ্ধান্ত নেয়া হয়েছে।

এই সিদ্ধান্তের ফলে ২০২১ সালের টি-২০ বিশ্বকাপ এবং ২০২৩ সালের ওয়ানডে বিশ্বকাপের বাছাইপর্বের যে ম্যাচগুলো জুন মাসের ৩০ তারিখের মধ্যে মাঠে গড়ানোর কথা ছিলো সেগুলো স্থগিত হয়ে গেলো।

উত্তরণবার্তা/এআর



পুরনো খবর