ঢাকা থেকে বিদায় নিচ্ছেন রীভা গাঙ্গুলি     রিফাত হত্যার রায় আইনের শাসন প্রতিষ্ঠায় ভূমিকা রাখবে     বৃহস্পতিবার হাসপাতাল থেকে ছাড়পত্র পেতে পারেন ইউএনও ওয়াহিদা     বাংলাদেশ জঙ্গিবাদকে আশ্রয়-প্রশ্রয় দেয়নি, দেবেও না     ভারতে করোনায় আক্রান্তের সংখ্যা ৬ কোটি ৩০ লাখ     আগামী সপ্তাহের মধ্যে এইচএসসি পরীক্ষার রুটিন প্রকাশ : শিক্ষামন্ত্রী     ১ অক্টোবর থেকে সৌদি রুটে সপ্তাহে ২০ ফ্লাইট চলবে: পররাষ্ট্রমন্ত্রী     করোনায় আরো ৩২ জনের মৃত্যু, শনাক্ত ১৪৩৬    

দেশে করোনায় আরও ৫ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ৬৮৮

  মে ০৪, ২০২০     ৯৯     ১৪:৪৬     জাতীয় সংবাদ
--

উত্তরণবার্তা প্রতিবেদক : দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় আরও ৫ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃত্যুর সংখ্যা বেড়ে দাঁড়াল ১৮২ জনে।

এই সময়ের মধ্যে নতুন করে আক্রান্ত হয়েছেন ৬৮৮ জন। এ নিয়ে সর্বমোট আক্রান্ত ১০ হাজার ১৪৩ জন।

আজ সোমবার বিকালে স্বাস্থ্য অধিদফতরের নিয়মিত সংবাদ ব্রিফিংয়ে এসব তথ্য তুলে ধরেন অধিদফতরটির অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা।

প্রসঙ্গত গত বছরের ৩১ ডিসেম্বর চীনের উহান শহরে প্রথম করোনাভাইরাস শনাক্ত হয়। দেশে প্রথম কোভিড-১৯ রোগী শনাক্ত হন ৮ মার্চ এবং এ রোগে আক্রান্ত প্রথম রোগীর মৃত্যু হয় ১৮ মার্চ।

২৫ মার্চ প্রথমবারের মতো রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউট (আইইডিসিআর) জানায়, বাংলাদেশে সীমিত পরিসরে ‘কমিউনিটি ট্রান্সমিশন বা সামাজিকভাবে করোনাভাইরাসের সংক্রমণ হচ্ছে।

উত্তরণবার্তা/এআর



চোটে ফ্রেঞ্চ ওপেন শেষ সেরেনার

  সেপ্টেম্বর ৩০, ২০২০

পুরনো খবর