ঢাকা থেকে বিদায় নিচ্ছেন রীভা গাঙ্গুলি     রিফাত হত্যার রায় আইনের শাসন প্রতিষ্ঠায় ভূমিকা রাখবে     বৃহস্পতিবার হাসপাতাল থেকে ছাড়পত্র পেতে পারেন ইউএনও ওয়াহিদা     বাংলাদেশ জঙ্গিবাদকে আশ্রয়-প্রশ্রয় দেয়নি, দেবেও না     ভারতে করোনায় আক্রান্তের সংখ্যা ৬ কোটি ৩০ লাখ     আগামী সপ্তাহের মধ্যে এইচএসসি পরীক্ষার রুটিন প্রকাশ : শিক্ষামন্ত্রী     ১ অক্টোবর থেকে সৌদি রুটে সপ্তাহে ২০ ফ্লাইট চলবে: পররাষ্ট্রমন্ত্রী     করোনায় আরো ৩২ জনের মৃত্যু, শনাক্ত ১৪৩৬    

২৪ ঘণ্টায় দেশে ৩ জনের মৃত্যু, আক্রান্ত ৭৯০

  মে ০৬, ২০২০     ১২৬     ১৪:৫৩     জাতীয় সংবাদ
--

উত্তরণবার্তা প্রতিবেদক : মহামারি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দেশে আরও ৩ মৃত্যু হয়েছে। এ নিয়ে করোনায় মৃতের সংখ্যা ১৮৬ জনে দাঁড়িয়েছে। প্রতিদিনই বেড়ে চলছে করোনাভাইরাসে আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা।

এছাড়া, গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন আরও ৭৯০ জন। এ নিয়ে দেশে আক্রান্তের সংখ্যা ১১ হাজার ৭১৯ জনে দাঁড়িয়েছে।

আজ বুধবার (৬ মে ) মহাখালী থেকে নিয়মিত অনলাইন স্বাস্থ্য বুলেটিনে এ তথ্য জানান স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা।

তিনি জানান, গত ২৪ ঘণ্টায় আরও ৬ হাজার ৭৭১টি নমুনা সংগ্রহ করা হয়। এর মধ্যে পরীক্ষা করা হয় ৬ হাজার ২৪১টি নমুনা। দেশে মোট নমুনা পরীক্ষা করা হয়েছে ৯৯ হাজার ৬৪৬টি। নতুন নমুনা পরীক্ষায় আরও ৭৯০ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে দেশে মোট আক্রান্ত হয়েছেন ১১ হাজার ৭১৯ জন।

তিনি আরও জানান, মৃতদের মধ্যে ২ জন পুরুষ ও একজন নারী। দু'জনের বয়স ষাটোর্ধ্ব, একজনের ৪১-৫০ বছরের মধ্যে। এদের মধ্যে দুইজন ঢাকার মধ্যে ও অপরজন বাইরের।

গত ২৪ ঘণ্টায় আইসোলেশনে নেয়া হয়েছে ১৮৪ জনকে। বর্তমানে আইসোলেশনে আছেন ১ হাজার ৭৯৪ জন। ছাড় পেয়েছে ৮৪ জন এবং এ পর্যন্ত ১ হাজার ৩২৭ জন ছাড় পেয়েছে।

উত্তরণবার্তা/এআর



চোটে ফ্রেঞ্চ ওপেন শেষ সেরেনার

  সেপ্টেম্বর ৩০, ২০২০

পুরনো খবর