৬ দফা বাঙালির স্বাধীনতার সনদ : শেখ হাসিনা     ঐতিহাসিক ৬ দফা দিবস আজ     পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর করোনা আক্রান্ত     করোনা মোকাবেলায় ইরানের যুগান্তকারী উদ্ভাবন     ঢাকায় জোনভিত্তিক লকডাউন শুরু     বাজেট অধিবেশনের আগেই সব এমপির করোনা টেস্ট     অধিনায়কের যে সব গুণ থাকা উচিত জানালেন সৌরভ     হোয়াইট হাউসের চারপাশে প্রায় ২ মাইল ব্যারিকেড    

করোনার ধাক্কা সামলে আজ মাঠে ফিরছে বুন্দেশলিগা

  মে ১৬, ২০২০     ৫৪     ১৬:৪৪     ক্রীড়া
--

উত্তরণবার্তা ক্রীড়া ডেস্ক : করোনা ভাইরাসের ধাক্কা সামলে প্রায় দু মাস পর আজ থেকে জার্মানিতে মাঠে ফিরছে ফুটবল। শনিবার ( ১৬ মে) থেকে শুরু হতে চলেছে অসমাপ্ত বুন্দেশলিগা। সব ম্যাচই হবে ক্লোজড ডোর। ফের টিভির পর্দায় সরাসরি ইউরোপীয় ফুটবলের স্বাদ নেওয়ার সুযোগ মিলতে চলেছে বুন্দেশলিগার সৌজন্যে।

প্রথম দিনেই রয়েছে ৬টি ম্যাচ। বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে সাতটার সময় রয়েছে পাঁচটি ম্যাচ। তারমধ্যে উল্লেখযোগ্য বরুশিয়া ডর্টমুন্ড বনাম শালকের ডার্বি ম্যাচ। রাত সাড়ে দশটায় থাকছে আরও একটি ম্যাচ। রবিবার মাঠে নামছে লিগ শীর্ষে থাকা বায়ার্ন মিউনিখ। লিগে অতিরিক্ত পাঁচজন করে খেলোয়াড় পরিবর্তন নিয়ম চালু রাখছে বুন্দেশলিগা কর্তৃপক্ষ।

সমস্ত সরকারি নির্দেশিকা মেনেই বুন্দেশলিগা হবে বলে সংগঠকদের পক্ষ থেকে জানানো হয়েছে। মার্চ মাসের মাঝামাঝি থেকে জার্মানিতে করোনার প্রকোপে খেলাধুলা বন্ধ হয়ে গিয়েছিল। লিগ শুরু হলেও লকডাউনের সমস্ত বিধিনিষেধ অক্ষরে অক্ষরে মানা হবে বলে লিগ কমিটির পক্ষ থেকে জানানো হয়েছে।

উত্তরণবার্তা/সাব্বির



ঐতিহাসিক ৬ দফা দিবস আজ

  জুন ০৭, ২০২০     ১৫

পুরনো খবর