করোনা শনাক্ত করতে রাজধানীতে আরও দুটি ল্যাব চালু     খেটে খাওয়া মানুষের কথা ভাবে না বিএনপি : তথ্যমন্ত্রী     স্বাস্থ্যবিধি মেনে লঞ্চে যাত্রীদের চলাচলে সর্বাত্মক চেষ্টা করতে হবে : নৌপরিবহন প্রতিমন্ত্রী     ব্যবসায়ীদের সুদের চাপ কমাতে ২০০০ কোটি টাকা ভর্তুকি     ভার্চুয়ালী শপথের পর সশরীরেও হাইকোর্টের ১৮ বিচারপতির শপথ     করোনায় প্রাণ গেলো আরও ৪০ জনের, আক্রান্ত ২৫৪৫     পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত এইচএসসি পরীক্ষা নয়     এসএসসিতে জিপিএ-৫ শীর্ষে এবারও ঢাকা বোর্ড    

সারাদেশে অধস্তন আদালতে ৪০৪২ আসামির জামিন

  মে ১৯, ২০২০     ৩৯     ১৯:৫৮     আইন-আদালত
--

উত্তরণবার্তা প্রতিবেদক : অধস্তন আদালতে আজ সারাদেশে ভার্চুয়াল শুনানির পর ৪০৪২ জন আসামির জামিন মঞ্জুর করা হয়েছে। সুপ্রিমকোর্টের মুখপত্র মোহাম্মদ সাইফুর রহমান  আজ এ কথা জানান।
আদালতে তথ্যপ্রযুক্তি ব্যবহার করে বিচারকাজ চালানোর বিষয়ে অধ্যাদেশ জারির প্রেক্ষিতে নিম্ন আদালতের ভার্চুয়াল কোর্টে জামিন শুনানি করতে গত ১০ মে নির্দেশনা দিয়েছেন সুপ্রিমকোর্ট প্রশাসন। এরপর থেকে দেশের সব অধস্তন আদালতে ভার্চুয়ালী জামিন আবেদনের শুনানি শুরু হয়।
আজ সারাদেশে অধস্তন আদালতে ভার্চুয়ালী ৬৫১৬ আসামির পক্ষে জামিন আবেদন করা হয়। এর মধ্যে ভার্চুয়াল শুনানি নিয়ে ৪০৪২ জন আসামির জামিন মঞ্জুর করা হয়।

উত্তরণবার্তা/দীন



৩১ মে: হাসতে নেই মানা

  মে ৩১, ২০২০     ১০১

পুরনো খবর