নাটকীয়ভাবে ফ্রান্সে বেড়েছে আক্রান্তের সংখ্যা     ব্রাজিলে করোনায় দৈনিক আক্রান্তের রেকর্ড     বাড়ি বাড়ি প্রশ্নপত্র পাঠিয়ে প্রাথমিকের পরীক্ষার পরিকল্পনা     ‘বিশেষজ্ঞদের সঙ্গে আলোচনা করেই ছুটি না বাড়ানোর সিদ্ধান্ত হয়েছে’     করোনার সংক্রমণ বাড়ায় দক্ষিণ কোরিয়ায় আবারও কড়াকড়ি     ডাকঘর সঞ্চয়ে ২০ লাখ টাকার বেশি রাখা যাবে না     শর্তসাপেক্ষে ৩১ মে থেকে ১৫ জুন অফিস ও গণপরিবহন চালু     এ পর্যন্ত ৬ কোটি মানুষকে ত্রাণ সহায়তা দিয়েছে সরকার    

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে কঠোর অবস্থানে পুলিশ

  মে ২০, ২০২০     ৩৬০     ২২:৪০     আইন-আদালত
--

উত্তরণবার্তা  প্রতিবেদক : ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধুসেতু মহা সড়কে উত্তরবঙ্গমুখী যাত্রীবাহী যানবাহন ঘুরিয়ে দিচ্ছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

বুধবার (২০মে) সকাল থেকে এ মহাসড়কের মির্জাপুর বাইবাসে চেকপোস্ট বসিয়ে যানবাহনগুলো ফিরিয়ে দেয়া হচ্ছে।

আজ দুপুরে সরেজমিনে মহাসড়কের মির্জাপুর গিয়ে দেখা যায়, নিত্যপ্রয়োজনীয় পণ্যপরিবহন বাদে সকল প্রকার যানবাহন চেকপোস্ট থেকে ঢাকার দিকে ফিরিয়ে দেওয়া হচ্ছে। ফলে যাত্রীরা গাড়ি থেকে নেমে বিকল্প হিসেবে অনেকে হেঁটেই গন্তব্যের উদ্দেশ্য রওনা হয়েছেন। আবার অনেককে ভাড়ায় চালিত মোটরসাইকেলে করেও যেতে দেখা গেছে। এতে করে চরম দুর্ভোগে পড়েছেন ঘরমুখী মানুষ।

ট্রাফিক ইন্সপেক্টর শওকত হোসেন বলেন, 'যে সমস্ত ব্যক্তি অসুস্থ ও মন্ত্রণালয়ের অনুমতি রয়েছে, মূলত তাদেরকে যেতে দেয়া হচ্ছে। অন্যান্য যারা আছে, এক জেলা থেকে আরেক জেলায় কোন কারণ ছাড়া যাচ্ছে, তাদেরকে ফিরিয়ে দেওয়া হচ্ছে। যেমন প্রাইভেটকার, মাইক্রোবাস ও যাত্রীবাহি গাড়ি যেদিক থেকে এসেছে সেদিকে ফিরিয়ে দেয়া হচ্ছে। ট্রাফিক পুলিশ ও মির্জাপুর থানার যৌথভাবে এ চেকপোস্ট পরিচালিত হচ্ছে বলেও তিনি জানান।

উত্তরণবার্তা/এআর



পুরনো খবর