বাজেট অধিবেশনের আগেই সব এমপির করোনা টেস্ট     অধিনায়কের যে সব গুণ থাকা উচিত জানালেন সৌরভ     হোয়াইট হাউসের চারপাশে প্রায় ২ মাইল ব্যারিকেড     আগামী দুই দিন বজ্রসহ বৃষ্টিপাত হতে পারে     রোববার থেকে নতুন নিয়মে লকডাউন     মরিয়ম বেগমের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক     মশার লার্ভা পাওয়ায় ৮ বাড়ির মালিককে ডিএনসিসির ৫৯ হাজার টাকা জরিমানা     সাহারা খাতুন অসুস্থ হয়ে ইউনাইটেড হাসপাতালে ভর্তি    

অস্কার অ্যাওয়ার্ড নিয়েও অনিশ্চয়তা

  মে ২১, ২০২০     ৪১     ১০:১৭     বিনোদন
--

উত্তরণবার্তা বিনোদন ডেস্ক : করোনা মহামারির কারণে স্থবির হয়ে পড়েছে চলচ্চিত্রাঙ্গন। স্থগিত করা হয়েছে কান চলচ্চিত্র উৎসব, মেট গালা, টনি অ্যাওয়ার্ডের মতো জাঁকজমকপূর্ণ আসর।

এদিকে করোনার প্রাদুর্ভাব বেড়ে যাওয়ার পর থেকেই বন্ধ রয়েছে সিনেমার শুটিং। এছাড়া প্রেক্ষাগৃহ বন্ধ থাকায় মুক্তির অপেক্ষায় থাকা সিনেমার তারিখ পিছিয়ে দেয়া হচ্ছে। এই অবস্থায় ২০২১ সালের অ্যাকাডেমি অ্যাওয়ার্ড বা অস্কার আসর নিয়েও তৈরি হয়েছে অনিশ্চয়তা।

আগামী ২৮ ফেব্রুয়ারি ৯৩তম অস্কার আসর অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। তবে তা পেছাতে পারে। যদিও এ বিষয়ে অ্যাকাডেমি অব মোশন পিকচার আর্টস অ্যান্ড সায়েন্স বা অস্কার কর্তৃপক্ষ এখনো কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেয়নি।

এ প্রসঙ্গে অ্যাকাডেমি প্রেসিডেন্ট ডেভিড রুবিন বলেন, ‘পরিস্থিতি কি হবে তা জানা অসম্ভব। শুধু জানি, আমরা সিনেমার জন্য অনুষ্ঠান করব কিন্তু তা কি উপায়ে জানা নেই।’

এদিকে গত এপ্রিল থেকে প্রেক্ষাগৃহ বন্ধ থাকায় কিছু সিনেমা সরাসরি ডিজিটাল প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে। এরপর অ্যাওয়ার্ড নিয়ে নিয়ম কানুন শিথিল করছে অ্যাকাডেমি কর্তৃপক্ষ।

উত্তরণবার্তা/এআর

 



পুরনো খবর