বাড়ি বাড়ি প্রশ্নপত্র পাঠিয়ে প্রাথমিকের পরীক্ষার পরিকল্পনা     ‘বিশেষজ্ঞদের সঙ্গে আলোচনা করেই ছুটি না বাড়ানোর সিদ্ধান্ত হয়েছে’     করোনার সংক্রমণ বাড়ায় দক্ষিণ কোরিয়ায় আবারও কড়াকড়ি     ডাকঘর সঞ্চয়ে ২০ লাখ টাকার বেশি রাখা যাবে না     শর্তসাপেক্ষে ৩১ মে থেকে ১৫ জুন অফিস ও গণপরিবহন চালু     এ পর্যন্ত ৬ কোটি মানুষকে ত্রাণ সহায়তা দিয়েছে সরকার     ইউনাইটেড হাসপাতালে অগ্নিকান্ডের ঘটনায় তদন্ত কমিটি গঠন     নগদ অর্থ সহায়তা কার্যক্রমে অনিয়মের ঘটনায় আরো ২ ইউপি চেয়ারম্যান ও ৩ সদস্য বরখাস্ত    

র‌্যাবের সঙ্গে ‘গোলাগুলিতে’ বন্দুকধারী নিহত

  মে ২১, ২০২০     ৭২     ২২:৩৮     আইন-আদালত
--

উত্তরণবার্তা প্রতিবেদক : রাজধানীর আগারগাঁওয়ে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যদের সঙ্গে ‘গোলাগুলিতে’ এক বন্দুকধারী নিহত হয়েছেন। এই দাবি করে র‌্যাব জানিয়েছে, এতে দুই র‌্যাব সদস্যও আহত হয়েছেন।

নিহতের নাম মো. কবির হোসেন (৪৫)। তার বাড়ি গাজীপুরের শ্রীপুরে।

র‌্যাবের দাবি, নিহত কবির মাদক ও অস্ত্র বিক্রেতা। তার বিরুদ্ধে এখন পর্যন্ত ১৩টি মাদক ও অস্ত্র মামলার তথ্য পাওয়া গেছে। ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে ৩০ হাজার পিস ইয়াবা, গুলিসহ বিদেশি অস্ত্র ও ব্যবহৃত মোটরসাইকেল।

র‌্যাব-২ এর স্পেশাল কোম্পানি কমান্ডার এসপি মহিউদ্দিন ফারুকী জানান, শেরেবাংলানগর থানা এলাকায় পঙ্গু হাসপাতালের সামনের সড়কে চেকপোস্ট চলছিল।

বৃহস্পতিবার ভোর পাঁচটার দিকে একটি মোটরসাইকেলযোগে শ্যামলীর দিক থেকে দুজন আসে। চেকপোস্টের ঠিক আগে র‌্যাবের উপস্থিত টের পেয়ে একজন নেমে যায়। এরপর হঠাৎ মোটরসাইকেল থেকে র‌্যাব সদস্যদের ওপর গুলিবর্ষণ শুরু করে।

‘আত্মরক্ষার্থে র‌্যাব সদস্যরাও গুলি বর্ষণ করে। এতে দুই র‌্যাব সদস্য আহত হন। ঘটনাস্থলে একজনকে পড়ে থাকতে দেখা যায়। তাকে উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।’

পরে তথ্যপ্রযুক্তির সহায়তায় নিহতের পরিচয় নিশ্চিত হওয়া যায়।

 উত্তরণবার্তা/এআর



পুরনো খবর