লঞ্চের ভাড়া বাড়ছে না এখনই     বহিষ্কারাদেশ চ্যালেঞ্জ করবেন মাহাথির     বাস চলবে ১ জুন থেকে, খালি রাখতে হবে অর্ধেক আসন     স্থায়ী নিয়োগ পেলেন ১৮ বিচারপতি     করোনা রোগীর রক্তের নমুনা নিয়ে পালাল বানর     বাঁধ প্রকল্পের পাশাপাশি বৃক্ষরোপণের কোন বিকল্প নেই : জাহিদ ফারুক     প্রধানমন্ত্রী বিশেষজ্ঞদের সঙ্গে আলোচনা করেই ছুটি না বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন : ওবায়দুল কাদের     ফেইসবুক লাইভে এসএসসির ফল জানাবেন শিক্ষামন্ত্রী    

যুবলীগ নেতার ঈদ উপহার পে‌লো ২০০ প‌রিবার

  মে ২২, ২০২০     ২৫     ১১:১৪     রাজনীতি
--

উত্তরণবার্তা প্রতিবেদক : করোনা ভাইরাসের সংকটে কর্মহীন অসহায় মানুষের মাঝে ঈদ উপহার হিসেবে খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছেন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবু।

বৃহস্পতিবার ( ২১ মে) রাজধানীর কাজলা এলাকায় ২০০ পরিবারের মাঝে ঈদের বিশেষ খাদ্যসামগ্রী তুলে দেন তিনি।

খাদ্যসামগ্রীর মধ্যে রয়েছে, প্রত্যেককে চাল ৮ কেজি, তেল ১ লিটার, চিনি ২ কেজি, সেমাই  দুই প্যাকেট, গুড়া দুধ দুই প্যাকেট, পেঁয়াজ ১ কেজি, আটা ২ কেজি, আলু ২ কেজি, ডাল ১ কেজি, লবণ ১ কেজি করে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দে‌শে এবং যুবলীগ চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. মাইনুল হোসেন খান নিখিলের নেতৃত্বে করোনা থাবা হানার পর থেকে নিজস্ব অর্থায়নে সহায়তা দিচ্ছেন সারোয়ার হোসেন বাবু। এ পর্যন্ত তিনি চার হাজার মানুষকে খাদ্যসামগ্রী দিয়েছেন।

রাজধানীর যেকোনো প্রান্ত থেকে সহযোগিতা চেয়ে ফোন আসলে তার পরিচয় গোপন রেখে নিজস্ব কর্মী দিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দেয়া হচ্ছে।

গাজী সারোয়ার হোসেন বাবু ব‌লেন,  কিছু মানু‌ষের উপকার করতে পেরেই তিনি খুশি।

উত্তরণবার্তা/এআর



পুরনো খবর

আরও সংবাদ