করোনার কারণে ঢাকা ছেড়েছেন দেড় হাজার ভারতীয়     প্রধানমন্ত্রী দেশের ইতিহাসে বৃহত্তম ত্রাণ কার্যক্রম পরিচালনা করছেন : তথ্যমন্ত্রী     আন্তর্জাতিক জাতিসংঘ শান্তিরক্ষী দিবস আজ     নাটকীয়ভাবে ফ্রান্সে বেড়েছে আক্রান্তের সংখ্যা     ব্রাজিলে করোনায় দৈনিক আক্রান্তের রেকর্ড     বাড়ি বাড়ি প্রশ্নপত্র পাঠিয়ে প্রাথমিকের পরীক্ষার পরিকল্পনা     ‘বিশেষজ্ঞদের সঙ্গে আলোচনা করেই ছুটি না বাড়ানোর সিদ্ধান্ত হয়েছে’     করোনার সংক্রমণ বাড়ায় দক্ষিণ কোরিয়ায় আবারও কড়াকড়ি    

শিশু অপহরণ: দুই রিকশাচালক কারাগারে

  মে ২৩, ২০২০     ৯৭     ১১:১০     আইন-আদালত
--

উত্তরণবার্তা প্রতিবেদক : রাজধানীর বাড্ডা এলাকা থেকে শিশু সামিয়াকে (৭) অপহরণ করে মুক্তিপণ দাবির ঘটনায় গ্রেপ্তার দুই রিকশাচালকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

শুক্রবার (২২ মে) বাড্ডা থানা দুই রিকশাচালক জাহিদ (২০) ও আ. জলিল (১৯) কে আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করে।

আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকা মেট্টোপলিটন ম্যাজিস্ট্রেট কনক বড়ুয়া তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

উল্লেখ্য, বাড্ডার সাতারকুল এলাকায় একটি গ্যারেজের রিকশা চালাতেন জাহিদ ও জলিল। সেই সুবাদে রিকশা গ্যারেজ মালিকের সঙ্গে পারিবারিক সম্পর্ক তৈরি হয় আসামিদের। এরপর বুধবার বেলা ৩টার দিকে গ্যারেজ মালিকের মেয়ে শিশু সামিয়াকে অপহরণ করেন তারা। এরপর তারা মালিকের কাছে পাঁচ লাখ টাকা মুক্তিপণ দাবি করেন। অন্যথায় তার মেয়েকে মেরে ফেলার হুমকি দেন।

গ্যারেজের মালিক বিষয়টি বাড্ডা থানা পুলিশকে জানান। এরপর বৃহস্পতিবার বাড্ডা থানা পুলিশের অভিযানে আসামিরা গ্রেপ্তার হন এবং শিশু সামিয়াকে (৭) উদ্ধার করা হয়।

গ্রেপ্তারের সময় আসামিদের কাছ থেকে অপহরণ কাজে ব্যবহৃত একটি ধারালো চাকু, রশি ও স্কচটেপ উদ্ধার করা হয়।

উত্তরণবার্তা/এআর



পুরনো খবর