বাজেট অধিবেশনের আগেই সব এমপির করোনা টেস্ট     অধিনায়কের যে সব গুণ থাকা উচিত জানালেন সৌরভ     হোয়াইট হাউসের চারপাশে প্রায় ২ মাইল ব্যারিকেড     আগামী দুই দিন বজ্রসহ বৃষ্টিপাত হতে পারে     রোববার থেকে নতুন নিয়মে লকডাউন     মরিয়ম বেগমের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক     মশার লার্ভা পাওয়ায় ৮ বাড়ির মালিককে ডিএনসিসির ৫৯ হাজার টাকা জরিমানা     সাহারা খাতুন অসুস্থ হয়ে ইউনাইটেড হাসপাতালে ভর্তি    

করোনা আপডেট: নতুন করে আক্রান্ত ১৮৭৩, মৃত্যু ২০ জন

  মে ২৩, ২০২০     ১৪৪     ১৪:৫৭     জাতীয় সংবাদ
--

উত্তরণবার্তা  প্রতিবেদক : বিগত ২৪ ঘণ্টায় দেশে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ১৮৭৩ জন। সুস্থ হয়েছেন ২৯৬জন। এদিকে গত ২৪ ঘণ্টায় মারা গেছেন ২০ জন।

আজ শনিবার (২২ মে) দুপুরে রাজধানীর মহাখালিস্থ স্বাস্থ্য অধিদফতর থেকে দেশে করোনা পরিস্থিতি নিয়ে অনলাইন স্বাস্থ্য বুলেটিনে এ তথ্য জানান অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা।

তার দেয়া তথ্যানুসারে দেশে বর্তমানে মোট করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা ৩২ হাজার ৭৮ জন। এদের মধ্যে সুস্থ হয়েছে ৬ হাজার ৪৮৬ জন এবং মারা গেছেন ৪৫২ জন।

বুলেটিনে আরো বলা হয়, করোনাভাইরাস শনাক্তে গত ২৪ ঘণ্টায় আরও নয় হাজার ৯৭৭টি নমুনা সংগ্রহ করা হয়। পরীক্ষা করা হয় আগের কিছু মিলিয়ে ১০ হাজার ৮৩৪টি নমুনা। এ নিয়ে দেশে মোট নমুনা পরীক্ষা করা হলো দুই লাখ ৩৪ হাজার ৬৭৫টি।

উত্তরণবার্তা/এআর



পুরনো খবর