৬ দফা বাঙালির স্বাধীনতার সনদ : শেখ হাসিনা     ঐতিহাসিক ৬ দফা দিবস আজ     পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর করোনা আক্রান্ত     করোনা মোকাবেলায় ইরানের যুগান্তকারী উদ্ভাবন     ঢাকায় জোনভিত্তিক লকডাউন শুরু     বাজেট অধিবেশনের আগেই সব এমপির করোনা টেস্ট     অধিনায়কের যে সব গুণ থাকা উচিত জানালেন সৌরভ     হোয়াইট হাউসের চারপাশে প্রায় ২ মাইল ব্যারিকেড    

সরকার গণমাধ্যমকর্মীদের সুরক্ষা দিতে আন্তরিক : শিল্প প্রতিমন্ত্রী

  মে ২৩, ২০২০     ২৬     ২০:২৮     জাতীয় সংবাদ
--

 উত্তরণবার্তা প্রতিবেদক : শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার বলেছেন, সরকার গণমাধ্যমকর্মীদের সুরক্ষা দিতে আন্তরিকভাবে কাজ করছে। একইভাবে করোনা পরিস্থিতিতে কাজ করে গণমাধ্যমকর্মীরা পেশাদারিত্ব ও দায়িত্বশীলতার স্বাক্ষর রাখছেন বলেও মন্তব্য করেন তিনি।

তিনি শুক্রবার রাজধানীর মিরপুরে মোহনা টেলিভিশন কার্যালয়ে টেলিভিশন ক্যামেরা জার্নালিস্ট অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের নিকট ঈদের উপহার সামগ্রী প্রদানকালে এ কথা বলেন।
শিল্প প্রতিমন্ত্রী করোনা পরিস্থিতিতে জীবনের ঝুঁকি নিয়ে মানুষের কাছে বস্তুনিষ্ঠ সংবাদ ও তথ্য উপস্থাপনের জন্য গণমাধ্যমকর্মীদের ধন্যবাদ জানান। এ সময় প্রতিমন্ত্রী গুজব প্রতিরোধে মূলধারার গণমাধ্যমগুলোর সক্রিয় অবদান আগামীতেও অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন।
পরে শিল্প প্রতিমন্ত্রী টেলিভিশন ক্যামেরা জার্নালিস্ট অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের যুগ্ম সম্পাদক মাহবুবুর রহমান ফরহাদের হাতে অ্যাসোসিয়েশন সদস্যদের জন্য ঈদের উপহার সামগ্রী তুলে দেন।

উত্তরণবার্তা/দীন



ঐতিহাসিক ৬ দফা দিবস আজ

  জুন ০৭, ২০২০     ১৫

পুরনো খবর