লঞ্চের ভাড়া বাড়ছে না এখনই     বহিষ্কারাদেশ চ্যালেঞ্জ করবেন মাহাথির     বাস চলবে ১ জুন থেকে, খালি রাখতে হবে অর্ধেক আসন     স্থায়ী নিয়োগ পেলেন ১৮ বিচারপতি     করোনা রোগীর রক্তের নমুনা নিয়ে পালাল বানর     বাঁধ প্রকল্পের পাশাপাশি বৃক্ষরোপণের কোন বিকল্প নেই : জাহিদ ফারুক     প্রধানমন্ত্রী বিশেষজ্ঞদের সঙ্গে আলোচনা করেই ছুটি না বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন : ওবায়দুল কাদের     ফেইসবুক লাইভে এসএসসির ফল জানাবেন শিক্ষামন্ত্রী    

সরকার গণমাধ্যমকর্মীদের সুরক্ষা দিতে আন্তরিক : শিল্প প্রতিমন্ত্রী

  মে ২৩, ২০২০     ১৮     ২০:২৮     জাতীয় সংবাদ
--

 উত্তরণবার্তা প্রতিবেদক : শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার বলেছেন, সরকার গণমাধ্যমকর্মীদের সুরক্ষা দিতে আন্তরিকভাবে কাজ করছে। একইভাবে করোনা পরিস্থিতিতে কাজ করে গণমাধ্যমকর্মীরা পেশাদারিত্ব ও দায়িত্বশীলতার স্বাক্ষর রাখছেন বলেও মন্তব্য করেন তিনি।

তিনি শুক্রবার রাজধানীর মিরপুরে মোহনা টেলিভিশন কার্যালয়ে টেলিভিশন ক্যামেরা জার্নালিস্ট অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের নিকট ঈদের উপহার সামগ্রী প্রদানকালে এ কথা বলেন।
শিল্প প্রতিমন্ত্রী করোনা পরিস্থিতিতে জীবনের ঝুঁকি নিয়ে মানুষের কাছে বস্তুনিষ্ঠ সংবাদ ও তথ্য উপস্থাপনের জন্য গণমাধ্যমকর্মীদের ধন্যবাদ জানান। এ সময় প্রতিমন্ত্রী গুজব প্রতিরোধে মূলধারার গণমাধ্যমগুলোর সক্রিয় অবদান আগামীতেও অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন।
পরে শিল্প প্রতিমন্ত্রী টেলিভিশন ক্যামেরা জার্নালিস্ট অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের যুগ্ম সম্পাদক মাহবুবুর রহমান ফরহাদের হাতে অ্যাসোসিয়েশন সদস্যদের জন্য ঈদের উপহার সামগ্রী তুলে দেন।

উত্তরণবার্তা/দীন



পুরনো খবর