গাইবান্ধায় ব্রহ্মপুত্র, ঘাঘট, করতোয়া ও তিস্তা নদীর পানি ফের বাড়ছে     ঈদুল আজহার জামাতও মসজিদে     ঢাবি ও বিএসএমএমইউ’র যৌথ নেতৃত্বে করোনা চিকিৎসায় নেগেটিভ প্রেসার ক্যানোপি উদ্ভাবন     দেশের প্রথম সুপার স্পেশালাইজড হাসপাতালের নির্মাণ কার্যক্রম পরিদর্শন উপাচার্যের     ডিএনসিসির ৮৬ স্থাপনায় লার্ভা, প্রায় ২ লাখ টাকা জরিমানা     যে কোন সময় সাহেদ গ্রেফতার হতে পারে : স্বরাষ্ট্রমন্ত্রী     বিদেশগামীদের করোনা নেগেটিভ সার্টিফিকেট নিয়ে যেতে হবে     জেকেজির ডা. সাবরিনার রিমান্ড চাইবে পুলিশ    

করোনা জয় শেষে আবার মিলিত হওয়ার আশা আইনমন্ত্রীর

  মে ২৬, ২০২০     ৭৮     ১১:৩৪     রাজনীতি
--

উত্তরণবার্তা প্রতিবেদক : করোনা জয় শেষে আবার মিলিত হওয়ার আশা করছেন আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী আনিসুল হক। পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে এক ভিডিও বার্তায় ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনের এই সংসদ সদস্য আশাবাদ ব্যক্ত করেন। করোনাভাইরাস এখন মহামারি আকার ধারণ করেছে বলে তিনি মন্তব্য করেন।

ভিডিও বার্তায় তিনি বলেন, করোনাভাইরাস জনিত কারণে আমাদেরকে বাধ্যবাধকতার মধ্যে ঈদ পালন করতে হয়েছে। আমাদের আয়োজন সীমিত। মহান আল্লাহর নিকট প্রার্থনা তিনি যেন আমাদেরকে এ অবস্থা থেকে পরিত্রাণ দেন। আমরা যদি প্রধানমন্ত্রীর নির্দেশনা মেনে চলি তাহলে এ অবস্থা থেকে দ্রুত মুক্তি পাবো।

উত্তরণবার্তা/এআর

 



পুরনো খবর