গাইবান্ধায় ব্রহ্মপুত্র, ঘাঘট, করতোয়া ও তিস্তা নদীর পানি ফের বাড়ছে     ঈদুল আজহার জামাতও মসজিদে     ঢাবি ও বিএসএমএমইউ’র যৌথ নেতৃত্বে করোনা চিকিৎসায় নেগেটিভ প্রেসার ক্যানোপি উদ্ভাবন     দেশের প্রথম সুপার স্পেশালাইজড হাসপাতালের নির্মাণ কার্যক্রম পরিদর্শন উপাচার্যের     ডিএনসিসির ৮৬ স্থাপনায় লার্ভা, প্রায় ২ লাখ টাকা জরিমানা     যে কোন সময় সাহেদ গ্রেফতার হতে পারে : স্বরাষ্ট্রমন্ত্রী     বিদেশগামীদের করোনা নেগেটিভ সার্টিফিকেট নিয়ে যেতে হবে     জেকেজির ডা. সাবরিনার রিমান্ড চাইবে পুলিশ    

আম্ফানের আঘাতে ক্ষতিগ্রস্ত পশ্চিমবঙ্গের পাশে শাহরুখ

  মে ২৭, ২০২০     ৬২     ২১:৩১     বিনোদন
--

উত্তরণবার্তা বিনোদন ডেস্ক : শক্তিশালী ঘূর্ণিঝড় আম্ফানে ক্ষতিগ্রস্ত ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের মানুষদের পাশে দাঁড়িয়েছেন শাহরুখ খান। সাইক্লোনে বিধ্বস্ত এসব অঞ্চলের মানুষদের বড় রকমের ত্রাণ সহায়তা দেয়ার আশ্বাস দিয়েছেন তিনি। তবে এর পরিমাণ প্রকাশ করেননি তিনি।

টাইমস অব ইন্ডিয়ার খবরে বলা হয়, শাহরুখ খান ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত বাংলার মানুষদের জন্য একটি বৃহৎ ত্রাণ প্যাকেজ ঘোষণা করেছেন। সেই সঙ্গে কলকাতা শহরে ৫ হাজার বৃক্ষ রোপণের আকাঙ্ক্ষা জানিয়েছেন।

খবরে বলা হয়, শাহরুখ পশ্চিমবঙ্গের উত্তর ও দক্ষিণ পরগনা, কলকাতা ও পূর্ব মেদিনীপুরে টিম গঠন করে দিয়েছেন। যারা ঘূর্ণিঝড় দুর্গত মানুষদের কাছে দিয়ে বিভিন্ন সহায়তা পৌঁছে দেবেন।

শাহরুখের টিমের সদস্যরা সবাইকে সামাজিক দূরত্বের বিষয়ে জানাবে এবং একটি মেসেজ দেবে যে, আমরা এই পরীক্ষার সময় শক্তভাবে অবস্থান করবো, যতদিন পর্যন্ত আবারো এক সঙ্গে হাসতে না পারবো।

উত্তরণবার্তা/এআর

 



পুরনো খবর