জনগণের সমর্থনে আমি মুক্তি পেয়েছিলাম : প্রধানমন্ত্রী     সবার জন্য অনার্স-মাস্টার্স আর পিএইচডি ডিগ্রির প্রয়োজন নেই     ভ্যাট ই-পেমেন্ট পদ্ধতি চালু     ভুয়া কোভিড-১৯ সার্টিফিকেট নিয়ে বাংলাদেশীরা ইতালিতে প্রবেশ করেনি : পররাষ্ট্র মন্ত্রণালয়     জাহাঙ্গীর আলমকে উজবেকিস্তানের রাষ্ট্রদূত নিয়োগ     সাহেদের বিরুদ্ধে আরও একটি মামলা     যতদিন বন্যার পানি থাকবে ততদিন ত্রাণ দেয়া অব্যাহত থাকবে : তথ্য প্রতিমন্ত্রী     শেখ হাসিনার ‘কারাবন্দি’ দিবস পালিত    

পুত্র সন্তানের বাবা হলেন আশরাফুল

  মে ২৯, ২০২০     ৫৭     ২২:০৯     ক্রীড়া
--

উত্তরণবার্তা ক্রীড়া ডেস্ক : এবার পুত্র সন্তানের বাবা হলেন জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল।

শুক্রবার বিকেল পাঁচটার পর স্কয়ার হাসপাতালে আশরাফুলের স্ত্রী আনিকা তাসলিমা অর্চির কোল জুড়ে আসে পুত্র সন্তান। এর আগে ২০১৬ সালের ৫ সেপ্টেম্বর তারকা দম্পতির ঘর আলোকিত করে আসে কন্যা সন্তান। মেয়ের নাম রেখেছেন আরিবা তাসনিম।

দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন আশরাফুল বলেছেন,‘আল্লাহ আমাদের ছেলে সন্তান উপহার দিয়েছেন। আল্লাহকে অশেষ ধন্যবাদ। অর্চি এবং ছেলে সুস্থ আছে। তাদের জন্য দেশবাসীর কাছে দোয়া চাচ্ছি। আপনাদের প্রার্থনায় তাদের রাখবেন।’ ২০১৫ সালের জুলাইয়ের মাঝামাঝিতে আশরাফুল ও অর্চির পরিবারের সদস্যদের উপস্থিতিতে আংটি বদল হয়। সে বছর ১১ ডিসেম্বর বিবাহবন্ধনে আবদ্ধ হন আশরাফুল।

সম্প্রতি বাংলাদেশের অনেক ক্রিকেটার ‘ডাবল কিডস ক্লাব’ - এ যোগ দিয়েছেন।  গত নভেম্বরে তামিম ইকবাল মেয়ের বাবা হয়েছেন। করোনা শুরুর পরপরই মাহমুদউল্লাহ রিয়াদ ছেলের বাবা, সাকিব আল হাসান মেয়ের বাবা এবং মোহাম্মদ মিথুন কন্যার বাবা হয়েছেন। এছাড়া এনামুল হক বিজয় প্রথম সন্তানের বাবা হয়েছেন।

উত্তরণবার্তা/এআর


 



নতুন পরিচয়ে সাই পল্লবী

  জুলাই ১৬, ২০২০     ২৮

শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ

  জুলাই ১৬, ২০২০     ২৬

পুরনো খবর