ছুটিতে এসে আটকেপড়া কুয়েত প্রবাসীদের নিবন্ধন শুরু     শীতে করোনা পরিস্থিতি মোকাবিলার প্রস্তুতি নেওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর     কোভিড-১৯ মোকাবিলায় অনুদান গ্রহণ প্রধানমন্ত্রীর     দেশে ২৪ ঘণ্টায় করোনা শনাক্ত ১৫৪৪, প্রাণহানি ২৬     পর্যাপ্ত মজুদ আছে, অস্থির হয়ে কেউ পেঁয়াজ কিনবেন না: বাণিজ্যমন্ত্রী     ভারতে করোনার সংক্রমণ ছাড়াল ৫৪ লাখ     করোনামুক্ত হলেন অ্যাটর্নি জেনারেল     বনানীর আহমেদ টাওয়ারের আগুন ৮ ইউনিটের চেষ্টায় নিয়ন্ত্রণে    

স্বামীর সঙ্গে বন্ধুত্বটা মজবুত হয়েছে: মুনমুন

  মে ৩০, ২০২০     ৭৫৯     ২২:১৯     বিনোদন
--

উত্তরণবার্তা বিনোদন ডেস্ক : রূপ আর সাহসিকতার জন্য ঢাকাই সিনেমায় আলোড়ন তুলেছিলেন চিত্রনায়িকা মুনমুন। ক্যাপ্টেন এহতেশাম পরিচালিত ‘মৌমাছি’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক ঘটে তার। ১৯৯৭ সালে মুক্তি পায় এটি।

এরপর ‘টারজান কন্যা’, ‘মৃত্যুর মুখে’, ‘রাজা’, ‘মরণ কামড়’, ‘রাণী ডাকাত’, ‘আজকের সন্ত্রাসী’ সহ অসংখ্য সুপারহিট সিনেমায় অভিনয় করেন এ অভিনেত্রী। বর্তমান সময়ের দেশ সেরা নায়ক শাকিব খানের প্রথম ব্যবসাসফল সিনেমার নায়িকাও ছিলেন মুনমুন। সিনেমার নাম ‘বিষে ভরা নাগীন’। এ পর্যন্ত তার অভিনীত চলচ্চিত্রের সংখ্যা ৮৫, যার বেশির ভাগই ছিল সুপারহিট।

মহামারি করোনার কারণে গত প্রায় তিন মাস ধরে ঘরবন্দি মুনমুন। করোনাকালীন সময় কেমন কাটছে তা নিয়ে ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন তিনি। এতে মুন মুন লিখেন—ঘরেই আছি আজ ৩ মাস হতে চললো। এমন অভিজ্ঞতা আমার আগেও ছিল। তখন ফেসবুকে কোনো ছবি পোস্ট করতাম না, ছদ্মনামে আইডি চালাতাম। তাই আমার কাছে তো ভালোই লাগছে। কারণ মা-সন্তানের খুব কাছে থেকে যত্ন করতে পারছি, স্বামীর সঙ্গে বন্ধুত্বটাও মজবুত হয়েছে। কিন্তু তারপরও আমাদের সৃষ্ট সমাজ ব্যবস্থা বলে কথা, কাজের টেনশনটা হতাশ করে তুলছে!

আমাদের সমাজ ব্যবস্থার কথা উল্লেখ করে মুনমুন লিখেন—আমরা মানবজাতি যে সমাজ ব্যবস্থা গড়ে তুলেছি, তার পরিবর্তন হওয়াটা যেন সহজ হচ্ছে না। সমাজে বেঁচে থাকা মানেই টাকার লড়াই। কে কত টাকা হাতিয়ে নিতে পারবে, সেই নীরব কম্পিটিশনে আমরা আবদ্ধ! বাঁচতে হলে ভালো ব্যবসা, চাকরি বা আমাদের মতো শিল্পী হতে হবে আর যা কিছুই করবে না কেন, সে বেকার হিসেবেই পরিচিত হয়ে যায়। করোনাকালীন সময়েও অনেকে বাধ্য হচ্ছেন ঘর থেকে বের হতে। কারণ সমাজ ব্যবস্থাটাই এমন করে গড়ে তোলা হয়েছে। গোটা পৃথিবীর মানব সমাজের বিশাল একটা পরিবর্তন এখন সময়ের দাবি।

উত্তরণবার্তা/এআর



২০ সেপ্টেম্বর, হাসতে নেই মানা

  সেপ্টেম্বর ২০, ২০২০     ১০৩

ঢাকা–আঙ্কারা সম্পর্কে সুবাতাস

  সেপ্টেম্বর ২০, ২০২০     ৩৬

ইউটিউবে ব্যস্ত চাঁদনী

  সেপ্টেম্বর ২০, ২০২০     ৩৩

পুরনো খবর