গাইবান্ধায় ব্রহ্মপুত্র, ঘাঘট, করতোয়া ও তিস্তা নদীর পানি ফের বাড়ছে     ঈদুল আজহার জামাতও মসজিদে     ঢাবি ও বিএসএমএমইউ’র যৌথ নেতৃত্বে করোনা চিকিৎসায় নেগেটিভ প্রেসার ক্যানোপি উদ্ভাবন     দেশের প্রথম সুপার স্পেশালাইজড হাসপাতালের নির্মাণ কার্যক্রম পরিদর্শন উপাচার্যের     ডিএনসিসির ৮৬ স্থাপনায় লার্ভা, প্রায় ২ লাখ টাকা জরিমানা     যে কোন সময় সাহেদ গ্রেফতার হতে পারে : স্বরাষ্ট্রমন্ত্রী     বিদেশগামীদের করোনা নেগেটিভ সার্টিফিকেট নিয়ে যেতে হবে     জেকেজির ডা. সাবরিনার রিমান্ড চাইবে পুলিশ    

দুবাই থেকে বিশেষ ফ্লাইটে ফিরলেন ২৬২ প্রবাসী

  মে ৩১, ২০২০     ৫৩     ১৬:০৩     আরও
--

উত্তরণবার্তা প্রতিবেদক :  দুবাই থেকে একটি বিশেষ ফ্লাইটে দেশে ফিরলেন আরও ২৬২ সংযুক্ত আরব আমিরাত প্রবাসী।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের মুখপাত্র তাহেরা খন্দকার জানান, রোববার (৩১ মে) ভোর ৪টা ৩০ মিনিটে বিশেষ ফ্লাইটটি দুবাই থেকে ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে।

ফেরত আসা বাংলাদেশিদের মধ্যে রয়েছেন প্রবাসী শ্রমিক, বিভিন্ন সময়ে দুবাই গিয়ে আটকে পড়া পর্যটক ও চিকিৎসা নিতে যাওয়া রোগী।

এদিকে, ঢাকা হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের সহকারী স্বাস্থ্য কর্মকর্তা ডা. সিরাজুম মুনিরা জানান, সংযুক্ত আরব আমিরাত থেকে আসা যাত্রীদের প্রত্যেকের কাছে সেই দেশে ইস্যুকৃত স্বাস্থ্যসনদ ছিল। এজন্য তাদের হোম কোয়ারেন্টাইনে থাকতে বলা হয়েছে।

তিনি আরও জানান, স্বাস্থ্য মন্ত্রণালয়ের নির্দেশনা অনুযায়ী স্বাস্থ্য সনদ নিয়ে এলে সংশ্লিষ্ট যাত্রীকে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়। দুবাই থেকে আগত যাত্রীদের স্বাস্থ্যপরীক্ষা করা হয়েছে। তাদের মধ্যে করোনার লক্ষণ বা উপসর্গ দেখা যায়নি।

উত্তরণবার্তা/দীন



পুরনো খবর