জনগণের সমর্থনে আমি মুক্তি পেয়েছিলাম : প্রধানমন্ত্রী     সবার জন্য অনার্স-মাস্টার্স আর পিএইচডি ডিগ্রির প্রয়োজন নেই     ভ্যাট ই-পেমেন্ট পদ্ধতি চালু     ভুয়া কোভিড-১৯ সার্টিফিকেট নিয়ে বাংলাদেশীরা ইতালিতে প্রবেশ করেনি : পররাষ্ট্র মন্ত্রণালয়     জাহাঙ্গীর আলমকে উজবেকিস্তানের রাষ্ট্রদূত নিয়োগ     সাহেদের বিরুদ্ধে আরও একটি মামলা     যতদিন বন্যার পানি থাকবে ততদিন ত্রাণ দেয়া অব্যাহত থাকবে : তথ্য প্রতিমন্ত্রী     শেখ হাসিনার ‘কারাবন্দি’ দিবস পালিত    

হাইকোর্টের দুটি বেঞ্চে নতুন আবেদন না পাঠানোর নির্দেশনা

  জুন ০২, ২০২০     ৯৮     ১৯:৫৭     আইন-আদালত
--

উত্তরণবার্তা প্রতিবেদক : আবেদনের সংখ্যা অনেক বেশি হওয়ায় হাইকোর্টের দুটি ভার্চুয়াল বেঞ্চে নতুন আবেদন না পাঠানো নির্দেশনা দেয়া হয়েছে।
সুপ্রিমকোর্টের রেজিস্ট্রার জেনারেল মো: আলী আকবর স্বাক্ষরিত এ সংক্রান্ত একটি বিজ্ঞপ্তিতে বলা হয়, নির্দেশিত হয়ে জানানো যাচ্ছে যে, আবেদনের সংখ্যা অনেক বেশি হওয়ায় বিচারপতি ওবায়দুল হাসানের বেঞ্চে (এনেক্স ১৯) ও বিচারপতি জাহাঙ্গীর হোসেনের বেঞ্চে (এনেক্স ৫) পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত নতুন আবেদন প্রেরণ না করতে অনুরোধ করা হলো।
বিজ্ঞপ্তিতে বলা হয়, নির্ধারিত অধিক্ষেত্রের আবেদন বিচারপতি শেখ মো: জাকির হোসেনের বেঞ্চ (এনেক্স ২১) ও বিচারপতি মো. আশরাফুল কামালের বেঞ্চে (পুরাতন ২১) অনলাইনে মামলায় আবেদনের সিসি রাষ্ট্রপক্ষসহ আদালতে পাঠাতে হবে।

উত্তরণবার্তা/দীন



নতুন পরিচয়ে সাই পল্লবী

  জুলাই ১৬, ২০২০     ২৮

শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ

  জুলাই ১৬, ২০২০     ২৬

পুরনো খবর