প্রধানমন্ত্রী শেখ হাসিনা যতদিন ক্ষমতায় থাকবে বাংলাদেশ ততদিন নিরাপদ থাকবে : পানিসম্পদ উপমন্ত্রী     এবার লাদাখে দল বেঁধে উড়ল যুদ্ধবিমান, মিলিটারি হেলিকপ্টার     হাতিয়ায় পূর্ণিমার জোয়ারের পানিতে থৈ থৈ     তদবির নয়, বদলি হবে নিয়মতান্ত্রিক উপায়ে : আইজিপি     যুক্তরাষ্ট্রের স্বাধীনতা ঘোষণা বার্ষিকীতে ট্রাম্পকে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শুভেচ্ছা     করোনায় সারাদেশে এক কোটি ৬৮ লাখ পরিবার পেয়েছে সরকারি ত্রাণ     করোনায় মৃত্যু ২ হাজার ছুঁই ছুঁই, আক্রান্ত ৩২৮৮     কমেছে যমুনা-বাঙ্গালী নদীর পানি    

সুস্থ আছেন প্রধান বিচারপতি

  জুন ০৩, ২০২০     ৫৪     ২২:৪৩     আইন-আদালত
--

নিজস্ব প্রতিবেদক, নগরকন্ঠ.কম : প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন সুস্থ আছেন। তার শারীরিক অবস্থা নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে নানা তথ্য প্রকাশ পায়। এ নিয়ে সৃষ্ট বিভ্রান্তি নিরসেন সুপ্রিম কোর্টের পক্ষ থেকে আজ বুধবার রাতে এক বিবৃতি দেয়া হয়।

সুপ্রিম কোর্টের মুখপাত্র স্পেশাল অফিসার মোহাম্মাদ সাইফুর রহমান কর্তৃক দেয়া বিবৃতিতে বলা হয়, প্রধান বিচারপতি সুস্থ আছেন। তার পুরনো অ্যাজমা সমস্যার কারণে তিনি সিএমইচএ ভর্তি হন। চিকিৎসকরা যথারীতি পরীক্ষা করেন এবং দেখেন যে, তার দেহের সোডিয়াম লেভেল যা থাকা দরকার, তার থেকে কিছুটা নিচে নেমে গেছে। সেকারণেই তাকে হাসপাতালের কেবিনে পর্যবেক্ষণ এবং বিশ্রামে রাখা হয়।

গত দুদিনে তিনি হাসপাতালের কেবিনে থেকেই অন্তত একশত ফাইলে স্বাক্ষর করেছেন। সুতরাং তার স্বাস্থ্যগত বিষয়ে বিভ্রান্তি সৃষ্টির কোনো অবকাশ নেই।

নগরকন্ঠ.কম/এআর

 



পুরনো খবর