জনগণের সমর্থনে আমি মুক্তি পেয়েছিলাম : প্রধানমন্ত্রী     সবার জন্য অনার্স-মাস্টার্স আর পিএইচডি ডিগ্রির প্রয়োজন নেই     ভ্যাট ই-পেমেন্ট পদ্ধতি চালু     ভুয়া কোভিড-১৯ সার্টিফিকেট নিয়ে বাংলাদেশীরা ইতালিতে প্রবেশ করেনি : পররাষ্ট্র মন্ত্রণালয়     জাহাঙ্গীর আলমকে উজবেকিস্তানের রাষ্ট্রদূত নিয়োগ     সাহেদের বিরুদ্ধে আরও একটি মামলা     যতদিন বন্যার পানি থাকবে ততদিন ত্রাণ দেয়া অব্যাহত থাকবে : তথ্য প্রতিমন্ত্রী     শেখ হাসিনার ‘কারাবন্দি’ দিবস পালিত    

‘কৃষ ফোর’-এ হৃতিকের নায়িকা দীপিকা?

  জুন ০৪, ২০২০     ৬৩     ১০:১৬     বিনোদন
--


উত্তরণবার্তা বিনোদন ডেস্ক : বলিউডের জনপ্রিয় তারকা হৃতিক রোশনের আগামী ছবি কী হবে, তা নিয়ে জল্পনার শেষ নেই। ‘সত্তে পে সত্তা’র রিমেক না কি ‘রামায়ণ’ না ‘কৃষ ফোর’—কোন ছবিটি তিনি করতে চলেছেন তা এখনও স্পষ্ট নয়।

তবে শোনা যাচ্ছে, হৃতিক ‘কৃষ ফোর’ নিয়েই এই মুহূর্তে এগোতে চান। কিছু দিন আগে এ ব্যাপারে ইঙ্গিতও দিয়েছিলেন। তবে আসল চমক হলো এই ছবির নায়িকা হিসেবে দীপিকা পাড়ুকোনের নাম শোনা যাচ্ছে।

পরিকল্পনা বাস্তবায়িত হলে এই প্রথম হৃতিক-দীপিকা একসঙ্গে কাজ করবেন। বলিউড পাবে নতুন জুটি। খবর আনন্দবাজার পত্রিকা।

জানা গেছে, বছরের শুরুর দিকে একটি পার্টিতে হৃতিক-দীপিকাকে একসঙ্গে সময় কাটাতে দেখা যায়। দীপিকাকে আইসক্রিম খাইয়ে দিচ্ছেন হৃতিক, এমন একটি ছবি ভাইরালও হয় সে সময়।

তখন দীপিকাও বলেছিলেন, তাদের দুজনকে পর্দায় একসঙ্গে দেখতে দর্শকের ভাল লাগবে।

সূত্রের খবর, ছবির প্রাথমিক চিত্রনাট্য শুনেছেন দীপিকা এবং তিনি তাতে রাজিও হয়েছেন। হৃতিকের পাশাপাশি তার চরিত্রটিও যথেষ্ট জোরালো। তবে এ ছবিতে প্রিয়ঙ্কা চোপড়া থাকবেন না বলেই নিশ্চিত হওয়া গেছে।

উত্তরণবার্তা/এআর

 



নতুন পরিচয়ে সাই পল্লবী

  জুলাই ১৬, ২০২০     ২৮

শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ

  জুলাই ১৬, ২০২০     ২৬

পুরনো খবর