জনগণের সমর্থনে আমি মুক্তি পেয়েছিলাম : প্রধানমন্ত্রী     সবার জন্য অনার্স-মাস্টার্স আর পিএইচডি ডিগ্রির প্রয়োজন নেই     ভ্যাট ই-পেমেন্ট পদ্ধতি চালু     ভুয়া কোভিড-১৯ সার্টিফিকেট নিয়ে বাংলাদেশীরা ইতালিতে প্রবেশ করেনি : পররাষ্ট্র মন্ত্রণালয়     জাহাঙ্গীর আলমকে উজবেকিস্তানের রাষ্ট্রদূত নিয়োগ     সাহেদের বিরুদ্ধে আরও একটি মামলা     যতদিন বন্যার পানি থাকবে ততদিন ত্রাণ দেয়া অব্যাহত থাকবে : তথ্য প্রতিমন্ত্রী     শেখ হাসিনার ‘কারাবন্দি’ দিবস পালিত    

পিআইডি কর্মীর পকেটে মোবাইল বিস্ফোরণ

  জুন ০৪, ২০২০     ৭১     ১১:০৫     শিক্ষা
--

উত্তরণবার্তা তথ্যপ্রযুক্তি ডেস্ক : সচিবালয়ে তথ্য অধিদপ্তরের (পিআইডি) এক কর্মচারীর পকেটেই একটি মোবাইল বিস্ফোরণ ঘটেছে। এতে ওই কর্মী প্যান্টের পকেট পুড়ে পায়ের কিছু অংশও পুড়ে গেছে।

পিআইডিতে প্রধান তথ্য কর্মকর্তার পিএ’র রুমে বুধবার (৩ জুন) দুপুরে এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন সেখানকার কর্মকর্তারা। প্রধান তথ্য কর্মকর্তা সুরথ কুমার সরকার বাংলানিউজকে এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। বিস্ফোরণের পর তিনি ধোঁয়া দেখেছেন বলেও জানান।
 
কর্মকর্তারা জানান, নিজ দপ্তরে বসে অফিস করছিলেন হিসাব অফিস সহকারী তোফায়েল আহমেদ। হঠাৎ করে পকেটে রাখা একটি মোবাইল ফোন বিস্ফোরণ হয়। এসময় ধোঁয়া ও তীব্র গন্ধ পাওয়া যায়। এতে তার পকেট ও পায়ের কিছু অংশ পুড়ে যায়। মোবাইলের ব্যাটারি গলে তরল দ্রব্য নিচে নেমে গেলে পায়ের কিছু অংশ পুড়ে যায়।
 
উত্তরণবার্তা/এআর

 



নতুন পরিচয়ে সাই পল্লবী

  জুলাই ১৬, ২০২০     ২৮

শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ

  জুলাই ১৬, ২০২০     ২৬

পুরনো খবর