গাইবান্ধায় ব্রহ্মপুত্র, ঘাঘট, করতোয়া ও তিস্তা নদীর পানি ফের বাড়ছে     ঈদুল আজহার জামাতও মসজিদে     ঢাবি ও বিএসএমএমইউ’র যৌথ নেতৃত্বে করোনা চিকিৎসায় নেগেটিভ প্রেসার ক্যানোপি উদ্ভাবন     দেশের প্রথম সুপার স্পেশালাইজড হাসপাতালের নির্মাণ কার্যক্রম পরিদর্শন উপাচার্যের     ডিএনসিসির ৮৬ স্থাপনায় লার্ভা, প্রায় ২ লাখ টাকা জরিমানা     যে কোন সময় সাহেদ গ্রেফতার হতে পারে : স্বরাষ্ট্রমন্ত্রী     বিদেশগামীদের করোনা নেগেটিভ সার্টিফিকেট নিয়ে যেতে হবে     জেকেজির ডা. সাবরিনার রিমান্ড চাইবে পুলিশ    

আব্দুল মান্নান হলেন স্বাস্থ্য বিভাগের নতুন সচিব

  জুন ০৪, ২০২০     ৪৭     ১৪:২৫     জাতীয় সংবাদ
--

উত্তরণবার্তা  প্রতিবেদক : স্বাস্থ্য মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের নতুন সচিব হয়েছেন ভূমি সংস্কার বোর্ডের চেয়ারম্যান (সচিব পদমর্যাদার) মো. আব্দুল মান্নান। বর্তমান সচিব আসাদুল ইসলামকে স্বাস্থ্য সেবা বিভাগ থেকে সরিয়ে পরিকল্পনা বিভাগের সচিব করা হয়েছে।

আজ বৃহস্পতিবার (৪ জুন) জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। জনস্বার্থে জারিকৃত এ আদেশ অবিলম্বে কার্যকর হবে বলে জানানো হয়েছে।

বিসিএস অষ্টম প্রশাসন ব্যাচের কর্মকর্তা আব্দুল মান্নান চলতি বছরের ২৭ জানুয়ারি চট্টগ্রামের বিভাগীয় কমিশনার থাকার সময় সচিব পদে পদোন্নতি পেয়ে ভূমি সংস্কার বোর্ডের চেয়ারম্যান হন। করোনা পরিস্থিতির এ সময়ে তাকে স্বাস্থ্য সেবা বিভাগের সচিব পদে নিয়োগ দেয়া হলো।

উত্তরণবার্তা/এআর

 



পুরনো খবর