করোনা ও বন্যায় মৎস্য ও প্রাণিসম্পদ খাতের ক্ষতি পুষিয়ে নিতে কাজের গতি বাড়াতে হবে     পাপিয়া ও তার স্বামীর বিরুদ্ধে দুদকের মামলা     করোনা মোকাবেলায় এডিবি’র প্রতিশ্রুতি ৯.৩ বিলিয়ন ডলারে পৌঁছেছে     জাতীয় শোক দিবস পালনের লক্ষ্যে আইসিটি বিভাগে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত     শেখ কামালের ৭১তম জন্মবার্ষিকী আগামীকাল     করোনায় আরও ৫০ জনের মৃত্যু, শনাক্ত ১৯১৮     কৃষকের ক্ষতি পোষাতে বন্যাপ্লাবিত এলাকা পর্যবেক্ষণের নির্দেশ কৃষিমন্ত্রীর     চীনা ভ্যাকসিন: ফল সন্তোষজনক হলে স্বাস্থ্যকর্মীদের ওপর প্রয়োগ    

নির্বাচন কমিশনের ৪ কর্মকর্তা বদলি

  জুন ০৪, ২০২০     ১১২     ২০:২১     নির্বাচন
--

উত্তরণবার্তা প্রতিবেদক : নির্বাচন কমিশনের ৪ জন কর্মকর্তাকে বদলি করা হয়েছে। এদের মধ্যে ২ জনকে সিলেট থেকে ঢাকায়। ১ জনকে ঢাকা থেকে সিলেট। আরেকজনকে চট্টগ্রামের আঞ্চলিক কার্যালয় থেকে জেলা কার্যালয়ে বদলি করা হয়েছে।
আজ কমিশন সচিবালয়ের সিনিয়র সহকারী সচিব আব্দুল মোত্তালিব স্বাক্ষরিত প্রজ্ঞাপনের মাধ্যমে তাদের বদলি করা হয়।
চট্টগ্রামের সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা মো. মুনীর হোসাইন খানকে ঢাকার সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে বদলি করা হয়েছে।
ঢাকার সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা ফয়সাল কাদেরকে সিলেটে বদলি করা হয়েছে।
চট্টগ্রামের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. আতাউর রহমানকে চট্টগ্রামের সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে বদলি করা হয়েছে এবং সিলেটের সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা মো. রফিকুল ইসলামকে নির্বাচন কমিশন সচিবালয়ে বদলি করা হয়েছে।

উত্তরণবার্তা/দীন



পুরনো খবর