জনগণের সমর্থনে আমি মুক্তি পেয়েছিলাম : প্রধানমন্ত্রী     সবার জন্য অনার্স-মাস্টার্স আর পিএইচডি ডিগ্রির প্রয়োজন নেই     ভ্যাট ই-পেমেন্ট পদ্ধতি চালু     ভুয়া কোভিড-১৯ সার্টিফিকেট নিয়ে বাংলাদেশীরা ইতালিতে প্রবেশ করেনি : পররাষ্ট্র মন্ত্রণালয়     জাহাঙ্গীর আলমকে উজবেকিস্তানের রাষ্ট্রদূত নিয়োগ     সাহেদের বিরুদ্ধে আরও একটি মামলা     যতদিন বন্যার পানি থাকবে ততদিন ত্রাণ দেয়া অব্যাহত থাকবে : তথ্য প্রতিমন্ত্রী     শেখ হাসিনার ‘কারাবন্দি’ দিবস পালিত    

ফোর্বস- ১০০ জন সর্বাধিক উপার্জনকারীর তালিকায় অক্ষয় কুমার

  জুন ০৫, ২০২০     ৯৩     ১৬:৪৯     বিনোদন
--

উত্তরণবার্তা বিনোদন ডেস্ক : মার্কিন সাময়িকী ফোর্বস -এর ১০০ জন সর্বাধিক আয়ের তারকাদের তালিকায় একমাত্র ভারতীয় হিসেবে নাম লেখালেন অক্ষয় কুমার।

এনডিটিভির প্রতিবেদন বলছে, ২০১৯ সালে ফোর্বসের তালিকায় ৩৩ নম্বরে ছিল অক্ষয় কুমারের নাম। গত বছর অক্ষয়ের আয় ছিল ৬৫ মিলিয়ন ডলার।  এবছর ফোর্বসের তালিকায় ৫২ নম্বরে থাকা অক্ষয়ের আয় ৪৮.৫ মিলিয়ন ডলার।

এবছর হলিউড তারকা উইল স্মিথকেও ছাপিয়ে গিয়েছেন আক্কি। ৪৪.৫ মিলিয়ান ডলার আয় করে স্মিথ রয়েছেন ৬৯ নম্বরে। ৩৫.৫ মিলিয়ান ডলার আয় করে অ্যাঞ্জেলিনা জোলি রয়েছেন ৯৯ নম্বরে।

এছাড়াও বলিউডের ‘খিলাড়ি' হারিয়ে দিয়েছেন রেহানা (৬০), কেটি পেরি (৮৬), লেডি গাগা (৮৭) ও জেনিফার লোপেজের (৫৬) মতো খ্যাতনামা পপ তারকাকে।

ফোর্বস অক্ষয় কুমারকে ‘বলিউডের সর্বাধিক উপার্জনকারী'র তকমা দিয়েছে। করোনা ত্রাণে তার ৪.৫ মিলিয়ন ডলার দানের বিষয়ও উঠে আসে। উল্লেখ করা হয়েছে আমাজন প্রাইমে অক্ষয়ের আগামী ওয়েব সিরিজ ‘দ্য এন্ড' এবং ছবি ‘বচ্চন পান্ডে' ও ‘বেল বটম'-এর কথাও।

গত বছর ‘মিশন মঙ্গল' ও ‘হাউসফুল ৪'-এর মতো সুপারহিট ছবি উপহার দিয়েছিলেন অক্ষয়।

অন্যান্য বলিউড তারকাদের মধ্যে ২০১৮ সালের সেই তালিকায় সালমান খান ছিলেন ৮২ নম্বরে। তার আগের বছরে শাহরুখ খান সলমন ও অক্ষয়— দু'জনেরই উপরে ছিলেন।

ফোর্বস-এর ২০২০ সালের তালিকার শীর্ষে রয়েছেন মডেল কাইল জেনার। তার আয় ৫৯০ মিলিয়ন ডলার।

উত্তরণবার্তা/সাব্বির



নতুন পরিচয়ে সাই পল্লবী

  জুলাই ১৬, ২০২০     ২৮

শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ

  জুলাই ১৬, ২০২০     ২৭

পুরনো খবর