প্রধানমন্ত্রী শেখ হাসিনা যতদিন ক্ষমতায় থাকবে বাংলাদেশ ততদিন নিরাপদ থাকবে : পানিসম্পদ উপমন্ত্রী     এবার লাদাখে দল বেঁধে উড়ল যুদ্ধবিমান, মিলিটারি হেলিকপ্টার     হাতিয়ায় পূর্ণিমার জোয়ারের পানিতে থৈ থৈ     তদবির নয়, বদলি হবে নিয়মতান্ত্রিক উপায়ে : আইজিপি     যুক্তরাষ্ট্রের স্বাধীনতা ঘোষণা বার্ষিকীতে ট্রাম্পকে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শুভেচ্ছা     করোনায় সারাদেশে এক কোটি ৬৮ লাখ পরিবার পেয়েছে সরকারি ত্রাণ     করোনায় মৃত্যু ২ হাজার ছুঁই ছুঁই, আক্রান্ত ৩২৮৮     কমেছে যমুনা-বাঙ্গালী নদীর পানি    

মাস্ক না পরায় ৬৫ জনকে জরিমানা

  জুন ০৬, ২০২০     ৫২     ২৩:১১     আইন-আদালত
--

উত্তরণবার্তা প্রতিবেদক : ব্রাহ্মণবাড়িয়ায় সরকারি নির্ধারিত মাস্ক ব্যবহার না করে চলাচল এবং সরকার নির্ধারিত স্বাস্থ্যবিধি ভঙ্গ করার দায়ে ৬৫ ব্যক্তিকে ৪৬ হাজার ৬৫০ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

শনিবার সকাল থেকে দুপুর ৩টা পর্যন্ত সদর উপজেলার পৌর এলাকার বিভিন্ন স্থানে এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।

সদর উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ইউএনও পঙ্কজ বড়ুয়ার নেতৃত্বে পৃথক ভ্রাম্যমাণ আদালত চলাকালে উপস্থিত ছিলেন সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এবিএম মশিউজ্জামান, জেলা প্রশাসকের কার্যালয়ের নির্বাহী ম্যাজিষ্ট্রেট প্রশান্ত বৈদ্য, কিশোর কুমার দাস, সন্দ্বীপ তালুকদার ও সঞ্জীব সরকারসহ সদর থানার পুলিশ সদস্যরা।

ভ্রাম্যমাণ আদালতে নেতৃত্ব দেয়া সদর ইউএনও পঙ্কজ বড়ুয়া বলেন, সরকার কর্তৃক নির্ধারিত স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য জনগনকে বাব বার বলা হচ্ছে। কিন্তু তারা মাস্ক না পরেই বাহিরে ঘুরে বেড়াচ্ছে অনেকেই। আজ সকাল থেকে দুপুর ৩টা পর্যন্ত সদর উপজেলার পৌরশহরের বিভিন্ন স্থানে মাস্ক ব্যবহার না করে চলাচল এবং সরকার নির্ধারিত স্বাস্থ্যবিধি মেনে না চলার কারণে সংক্রামক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন-২০১৮ এর ২৫ এর ১(খ) ধারা লংঘনের দায়ে পৃথক পৃথক ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ৩৬ টি মামলায় ৬৫ জন ব্যক্তি ৪৬ হাজার ৬৫০ টাকা জরিমানা করা হয়।

তিনি বলেন, ভ্রাম্যমাণ আদালতের এই অভিযান অব্যাহত থাকবে।

উত্তরণবার্তা/এআর



পুরনো খবর