এ মৌসুমে আর বন্যা হবে না     চিকিৎসা-জরুরী খাদ্য সামগ্রী নিয়ে বৈরুতের উদ্দেশ্যে বিমান বাহিনীর ঢাকা ত্যাগ     দুদকের পরিচালক হলেন মনিরুল ইসলাম     রাজাকার, আলবদর, আলশামসের তালিকা করতে সংসদীয় সাব কমিটি গঠন     শ্রীলঙ্কার নতুন প্রধানমন্ত্রী হিসেবে শপথ নিলেন মাহিন্দ রাজাপাকসে     প্রয়োজন হলে সীমিত পরিমাণে চাল আমদানি করা হবে : কৃষিমন্ত্রী     করোনা নিয়ে মানুষের ভেতর কনফিডেন্স ডেভেলপ করেছে : স্বাস্থ্যমন্ত্রী     দেশে খাদ্য ঘাটতির আশঙ্কা নেই, চাল উদ্বৃত্ত থাকবে : ব্রির গবেষণা    

জুঁইয়ের ‘বন্ধু বিনে প্রাণ বাঁচে না’

  জুলাই ০২, ২০২০     ৬৪     ২২:০৪     বিনোদন
--

উত্তরণবার্তা বিনোদন  ডেস্ক : রাধারমণ দত্তের ‘বন্ধু বিনে প্রাণ বাঁচে না’ শিরোনামের শ্রোতাপ্রিয় গানটি এখনো মানুষের মুখে মুখে। অসংখ্যবার গানটির রিমেক হয়েছে। তারই ধারাবাহিকতায় এবার গানটি গেয়েছেন এই সময়ের কণ্ঠশিল্পী ইসরাত জাহান জুঁই।

গানটি নিয়ে নির্মিত হয়েছে মিউজিক ভিডিও। আজ (২ জুলাই) গানটি তার নিজস্ব ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে। ‘বন্ধু বিনে প্রাণ বাঁচে না’ গানের কথা ও সুর করেছেন রাধারমণ দত্ত। মিউজিক করেছেন আকাশ মাহমুদ।

এ প্রসঙ্গে জুঁই বলেন, ‘করোনার কারণে অনেকদিন ঘরে বন্দি ছিলাম। এই সময়ে কিছু গানের কাজ করেছি। আজ ‘বন্ধু বিনে প্রাণ বাঁচে না’ গানটি প্রকাশ করেছি। গানটির মাধ্যমে আমার ইউটিউব চ্যানেলের আত্মপ্রকাশ হলো। ‘ইসরাত জাহান জুঁই’ নামে ইউটিউব চ্যানেলে নিয়মিত গান প্রকাশ করব। নিয়মিত আমার গান পেতে চ্যানেলটির সঙ্গে যুক্ত থাকুন।

জুঁই এরই মধ্যে বেশকিছু গান গেয়ে শ্রোতাদের মনে জায়গা করে নিয়েছেন। ‘জীবন মানে যন্ত্রণা’, ‘বুঝলা না’, ‘পোষা পাখি’, ‘বিধি’, ‘কী জাদু’, ‘চান্দের আলো’সহ বেশকিছু গান গেয়ে আলোচিত হয়েছেন ইসরাত জাহান জু্ঁই। এছাড়া তিনি চলচ্চিত্রের কয়েকটি গানে কণ্ঠ দিয়েছেন।

উত্তরণবার্তা/এআর

 



সুস্থ ১৭৬৬, মৃত্যু ৩৪

  আগস্ট ০৯, ২০২০

পুরনো খবর