করোনা ও বন্যায় মৎস্য ও প্রাণিসম্পদ খাতের ক্ষতি পুষিয়ে নিতে কাজের গতি বাড়াতে হবে     পাপিয়া ও তার স্বামীর বিরুদ্ধে দুদকের মামলা     করোনা মোকাবেলায় এডিবি’র প্রতিশ্রুতি ৯.৩ বিলিয়ন ডলারে পৌঁছেছে     জাতীয় শোক দিবস পালনের লক্ষ্যে আইসিটি বিভাগে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত     শেখ কামালের ৭১তম জন্মবার্ষিকী আগামীকাল     করোনায় আরও ৫০ জনের মৃত্যু, শনাক্ত ১৯১৮     কৃষকের ক্ষতি পোষাতে বন্যাপ্লাবিত এলাকা পর্যবেক্ষণের নির্দেশ কৃষিমন্ত্রীর     চীনা ভ্যাকসিন: ফল সন্তোষজনক হলে স্বাস্থ্যকর্মীদের ওপর প্রয়োগ    

ছেলে হত্যায় বাবার দোষ স্বীকার

  জুলাই ০২, ২০২০     ৫৩     ২৩:৩৩     আইন-আদালত
--

উত্তরণবার্তা প্রতিবেদক : রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় অপহরণ করে নিজের তিন বছরের শিশু হত্যার দায় স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছেন বাবা ও এক প্রতিবেশী।

বৃহস্পতিবার (২ জুলাই) মামলার তদন্ত কর্মকর্তা যাত্রাবাড়ী থানার এসআই জহিরুল ইসলাম দুই আসামিকে আদালতে হাজির করেন। আসামিরা স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে সম্মত হওয়ায় তা রেকর্ড করার আবেদন করেন তদন্ত কর্মকর্তা।

আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকা মেট্টোপলিটন ম্যাজিস্ট্রেট হাবিবুর রহমান তাদের জবানবন্দি রেকর্ড করেন। এরপর তাদের কারাগারে পাঠানো হয়েছে।

আসামিরা হলেন- শিশুটির বাবা জুলহাস ও প্রতিবেশী জুয়েল ব্যাপারী।

উল্লেখ্য, গত ২৯ জুন শিশু মাহিমের বাবা জুলহাস থানায় অভিযোগ করেন তার সন্তান ২৭ জুন অপহরণ হয়েছে।  ৩০ জুন অভিযান চালিয়ে জুয়েল ব্যাপারী নামে এক যুবককে গ্রেপ্তার করে র‌্যাব। সে অপহরণে বিষয়টি স্বীকার করে এবং এর সঙ্গে শিশুর বাবা জুলহাস জড়িত থাকার কথা জানায়।

উত্তরণবার্তা/এআর

 



পুরনো খবর