করোনা ও বন্যায় মৎস্য ও প্রাণিসম্পদ খাতের ক্ষতি পুষিয়ে নিতে কাজের গতি বাড়াতে হবে     পাপিয়া ও তার স্বামীর বিরুদ্ধে দুদকের মামলা     করোনা মোকাবেলায় এডিবি’র প্রতিশ্রুতি ৯.৩ বিলিয়ন ডলারে পৌঁছেছে     জাতীয় শোক দিবস পালনের লক্ষ্যে আইসিটি বিভাগে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত     শেখ কামালের ৭১তম জন্মবার্ষিকী আগামীকাল     করোনায় আরও ৫০ জনের মৃত্যু, শনাক্ত ১৯১৮     কৃষকের ক্ষতি পোষাতে বন্যাপ্লাবিত এলাকা পর্যবেক্ষণের নির্দেশ কৃষিমন্ত্রীর     চীনা ভ্যাকসিন: ফল সন্তোষজনক হলে স্বাস্থ্যকর্মীদের ওপর প্রয়োগ    

বন্দুকযুদ্ধে ‘মাদক কারবারি’ নিহত

  জুলাই ০৩, ২০২০     ৪৯     ১২:৪৫     আইন-আদালত
--

উত্তরণবার্তা প্রতিবেদক : কক্সবাজারের টেকনাফে কথিত বন্দুকযুদ্ধে আবুল কাশেম (৩২) নামে এক যুবক নিহত হয়েছেন; যাকে মাদক কারবারি বলে দাবি করেছে পুলিশ।

বৃহস্পতিবার দিনগত রাত সাড়ে ১২টার দিকে উপজেলার মেরিন ড্রাইভসংলগ্ন মহেষখালীয়া পাড়া মৎস্যঘাটে এ ঘটনা ঘটে।

নিহত কাশেম মহেষখালীয়া পাড়া এলাকার ফজল আহমদের ছেলে।

টেকনাফ থানার এসআই মো. কামরুজ্জামান জানান, মহেষখালীয়া পাড়া মৎস্যঘাট এলাকা দিয়ে নৌকাযোগে ইয়াবার চালান খালাসের গোপন সংবাদের অভিযান চালানো হয়। এসময় মাদক কারবারিরা পুলিশকে লক্ষ্য করে গুলি করে। পুলিশও পাল্টা গুলি করলে একপর্যায়ে মাদক কারবারিরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ একজনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঘটনাস্থল থেকে ১০ হাজার ইয়াবা ও অস্ত্র উদ্ধার করা হয়েছে বলেও দাবি করেন পুলিশের এ কর্মকর্তা।

উত্তরণবার্তা/এআর

 



পুরনো খবর