করোনা ও বন্যায় মৎস্য ও প্রাণিসম্পদ খাতের ক্ষতি পুষিয়ে নিতে কাজের গতি বাড়াতে হবে     পাপিয়া ও তার স্বামীর বিরুদ্ধে দুদকের মামলা     করোনা মোকাবেলায় এডিবি’র প্রতিশ্রুতি ৯.৩ বিলিয়ন ডলারে পৌঁছেছে     জাতীয় শোক দিবস পালনের লক্ষ্যে আইসিটি বিভাগে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত     শেখ কামালের ৭১তম জন্মবার্ষিকী আগামীকাল     করোনায় আরও ৫০ জনের মৃত্যু, শনাক্ত ১৯১৮     কৃষকের ক্ষতি পোষাতে বন্যাপ্লাবিত এলাকা পর্যবেক্ষণের নির্দেশ কৃষিমন্ত্রীর     চীনা ভ্যাকসিন: ফল সন্তোষজনক হলে স্বাস্থ্যকর্মীদের ওপর প্রয়োগ    

শিক্ষার্থীদের মালামাল ফেলে দেওয়া মেস মালিক রিমান্ডে

  জুলাই ০৩, ২০২০     ৫৫     ২৩:১০     আইন-আদালত
--

উত্তরণবার্তা প্রতিবেদক : ভাড়া না পেয়ে শিক্ষার্থীদের মালামাল ও গুরুত্বপূর্ণ কাগজপত্র ময়লার ভাগাড়ে ফেলে দেয়া আলিফ ছাত্রাবাসের মালিক খোরশেদ আলমের এক দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

শুক্রবার (৩ জুলাই) খোরশেদকে আদালতে হাজির করে তার তিন দিনের রিমান্ড চেয়ে আবেদন করে কলাবাগান থানা পুলিশ। ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মাসুদুর রহমান এক দিনের রিমান্ডের আদেশ দেন।

গত বুধবার (১ জুলাই) গভীর রাতে খোরশেদকে গ্রেপ্তার করে পুলিশ।

আদালতে কলাবাগান থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা এসআই শরীফ সাফায়েত সাংবাদিকদের এসব তথ‌্য জানিয়েছেন।

জানা যায়, রাজধানীর ৪৩/ক ইন্দিরা রোডের বাড়িতে ছাত্রাবাসে থাকা কিছু শিক্ষার্থী করোনা পরিস্থিতির কারণে গ্রামের বাড়িতে চলে যান। কিছুদিন আগে তারা জানতে পারেন, ছাত্রাবাসের মালিক খোরশেদ আলম এপ্রিল থেকে মে মাসের ভাড়া না পেয়ে তাদের কক্ষের তালা ভেঙে চেয়ার-টেবিল, বই-খাতা, আসবাবপত্রসহ মালামাল সরিয়ে ফেলেছেন। বুধবার দিনের কোনো এক সময় সার্টিফিকেটসহ গুরুত্বপূর্ণ কাগজপত্র ময়লার ভাগাড়ে ফেলে দেন বাড়িওয়ালা। ছাত্ররা বুধবার (১ জুলাই) বাসায় ফিরে দেখেন, ঘরগুলোতে তালা মারা।

এ ঘটনায় সোনারগাঁও ইউনিভার্সিটির শিক্ষার্থী মো. সোহান বাদী হয়ে কলাবাগান থানায় মামলা দায়ের করেন।

উত্তরণবার্তা/এআর

 



পুরনো খবর