করোনা ও বন্যায় মৎস্য ও প্রাণিসম্পদ খাতের ক্ষতি পুষিয়ে নিতে কাজের গতি বাড়াতে হবে     পাপিয়া ও তার স্বামীর বিরুদ্ধে দুদকের মামলা     করোনা মোকাবেলায় এডিবি’র প্রতিশ্রুতি ৯.৩ বিলিয়ন ডলারে পৌঁছেছে     জাতীয় শোক দিবস পালনের লক্ষ্যে আইসিটি বিভাগে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত     শেখ কামালের ৭১তম জন্মবার্ষিকী আগামীকাল     করোনায় আরও ৫০ জনের মৃত্যু, শনাক্ত ১৯১৮     কৃষকের ক্ষতি পোষাতে বন্যাপ্লাবিত এলাকা পর্যবেক্ষণের নির্দেশ কৃষিমন্ত্রীর     চীনা ভ্যাকসিন: ফল সন্তোষজনক হলে স্বাস্থ্যকর্মীদের ওপর প্রয়োগ    

গাঁজাসহ ২ মাদক কারবারি আটক

  জুলাই ০৪, ২০২০     ৫৩     ১২:৩৬     আইন-আদালত
--

উত্তরণবার্তা প্রতিবেদক : জয়পুরহাটে ৫০ কেজি গাজাঁসহ দুই শীর্ষ মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব।

আজন শনিবার (৪ জুলাই) ভোররাতে কালাই উপজেলার পুনটের নান্দাইল দিঘী মোড় এলাকা থেকে তাদের আটক করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন জয়পুরহাট র‌্যাব-৫ ক্যাম্পের অতিরিক্ত পুলিশ সুপার এম এম মোহাইমেনুর রশিদ।

দুই মাদক কারবারি হলেন— কুমিল্লার বুড়িচং উপজেলার  চাঁনসার গ্রামের মৃত সামসুল হকের ছেলে সাইফুল ইসলাম (৩২), পাঁইকোঠা গ্রামের মৃত ফিরোজ মিয়ার ছেলে শিপন মিয়া (৩৫)।

র‌্যাব-৫ ক্যাম্পের অতিরিক্ত পুলিশ সুপার এম এম মোহাইমেনুর রশিদ জানান, আটক দুই মাদক কারবারি দীর্ঘদিন ধরেই মাদক বিক্রি করে আসছিলেন। গোপন সূত্রে খবর পাওয়া যায় যে, একটি পিকআপে করে বিশেষ কায়দায় লুকিয়ে টাঙ্গাইল থেকে জয়পুরহাটে গাঁজা বিক্রির উদ্দেশ্যে নিয়ে আসছে কতিপয় মাদক কারবারি। ভোর রাতে এমন খবর পেয়ে এর ভিত্তিতে অভিযান চালিয়ে ৫০ কেজি গাঁজাসহ তাদের আটক করা হয়।

ক্যাম্প কমান্ডার আরো জানান, তারা দীর্ঘদিন ধরেই নেশা জাতীয় মাদকদ্রব্য গাঁজা  বিভিন্ন উপায়ে অবৈধভাবে দেশের বিভিন্ন স্থানে নিয়ে গিয়ে বিক্রি করতেন। দীর্ঘদিন ধরেই পুলিশ তাকে খুঁজছিল। অবশেষে তারা ধরা পড়লো।

উত্তরণবার্তা/এআর

 



পুরনো খবর