এ মৌসুমে আর বন্যা হবে না     চিকিৎসা-জরুরী খাদ্য সামগ্রী নিয়ে বৈরুতের উদ্দেশ্যে বিমান বাহিনীর ঢাকা ত্যাগ     দুদকের পরিচালক হলেন মনিরুল ইসলাম     রাজাকার, আলবদর, আলশামসের তালিকা করতে সংসদীয় সাব কমিটি গঠন     শ্রীলঙ্কার নতুন প্রধানমন্ত্রী হিসেবে শপথ নিলেন মাহিন্দ রাজাপাকসে     প্রয়োজন হলে সীমিত পরিমাণে চাল আমদানি করা হবে : কৃষিমন্ত্রী     করোনা নিয়ে মানুষের ভেতর কনফিডেন্স ডেভেলপ করেছে : স্বাস্থ্যমন্ত্রী     দেশে খাদ্য ঘাটতির আশঙ্কা নেই, চাল উদ্বৃত্ত থাকবে : ব্রির গবেষণা    

করোনা সংক্রমণে পাকিস্তানি পেসারের হ্যাটট্রিক

  জুলাই ০৪, ২০২০     ১৫৪     ১৫:০৫     ক্রীড়া
--

উত্তরণবার্তা ক্রীড়া ডেস্ক : প্রাণঘাতী করোনাভাইরাস যেন ছাড়ছেই না পাকিস্তানি পেসার হারিস রউফকে। কোনোভাবেই এই ভাইরাসকে তাড়ানো যাচ্ছে না তার শরীর থেকে। টানা তৃতীয় দফা কোভিড-১৯ পরীক্ষায় তিনি পজিটিভ হয়েছেন। মাঠে হ্যাটট্রিক করে অভ্যস্ত পেসার নিশ্চয়ই এমন হ্যাটট্রিক চাননি। হারিস রউফের তৃতীয় দফা করোনা আক্রান্ত হওয়ার খবর দিয়েছে পাকিস্তানি সংবাদমাধ্যম।

ইংল্যান্ড সফরকে সামনে রেখে নিয়মিতভাবে ক্রিকেটারদের করোনা টেস্ট করছিল পাকিস্তান ক্রিকেট বোর্ড। অনেকে সুস্থ হয়ে উঠলেও পাকিস্তানের ডানহাতি পেসার হারিস রউফকে এই ভাইরাস ছাড়ছে না। টানা তৃতীয়বার পজিটিভ হওয়ায় তাকে আরও কিছুদিন সবার থেকে আলাদা থাকতে হবে। তবে তরুণ ব্যাটসম্যান হায়দার আলী ও পেসার ইমরান খানের রেজাল্ট নেগেটিভ এসেছে।

ইতোমধ্যেই পাকিস্তানের ২০ ক্রিকেটার ইংল্যান্ডে পৌঁছেছে। জানা গেছে, লাহোরে হায়দার ও ইমরানের সঙ্গে বাঁহাতি স্পিনার কাশিফ ভাট্টিরও করোনা টেস্ট করানো হয়েছে। তবে কাশিফের ফলাফল এখনো আসেনি। আগের পরীক্ষায় নেগেটিভ আসায় কাশিফকে আরেকবার করোনা পরীক্ষা করাতে হবে। এই তিন ক্রিকেটার আবারও নেগেটিভ হলে তাদের ইংল্যান্ডে পাঠানোর ব্যবস্থা করবে পাকিস্তান ক্রিকেট বোর্ড।

উত্তরণবার্তা/সাব্বির



সুস্থ ১৭৬৬, মৃত্যু ৩৪

  আগস্ট ০৯, ২০২০

পুরনো খবর