করোনা ও বন্যায় মৎস্য ও প্রাণিসম্পদ খাতের ক্ষতি পুষিয়ে নিতে কাজের গতি বাড়াতে হবে     পাপিয়া ও তার স্বামীর বিরুদ্ধে দুদকের মামলা     করোনা মোকাবেলায় এডিবি’র প্রতিশ্রুতি ৯.৩ বিলিয়ন ডলারে পৌঁছেছে     জাতীয় শোক দিবস পালনের লক্ষ্যে আইসিটি বিভাগে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত     শেখ কামালের ৭১তম জন্মবার্ষিকী আগামীকাল     করোনায় আরও ৫০ জনের মৃত্যু, শনাক্ত ১৯১৮     কৃষকের ক্ষতি পোষাতে বন্যাপ্লাবিত এলাকা পর্যবেক্ষণের নির্দেশ কৃষিমন্ত্রীর     চীনা ভ্যাকসিন: ফল সন্তোষজনক হলে স্বাস্থ্যকর্মীদের ওপর প্রয়োগ    

দুই লাশ উদ্ধার

  জুলাই ০৯, ২০২০     ৫৬     ১০:৫০     আইন-আদালত
--

উত্তরণবার্তা প্রতিবেদক : রাজধানীর পৃথক স্থান থেকে দুই ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। খিলক্ষেত ও সবুজবাগ থেকে লাশ দুটি উদ্ধার করা হয়েছে।

খিলক্ষেত থানার পরিদর্শক এস আই মোশাররফ হোসেন বলেন, গতকাল রাত  ৮টার দিকে খিলক্ষেত নিকুঞ্জ এলাকায় একটি বাসা (বাসা নম্বর-২, রোড-১৭) থেকে অমৃতা জান্নাতুল ফেরদৌস বৃষ্টির (২০) লাশ উদ্ধার করা হয়েছে।

তিনি জানান, বৃষ্টির মা-বাবার বিচ্ছেদ হয়ে যায় সম্প্রতি।  এরপর থেকে সে মানসিকভাবে ভেঙে পড়ে।  গতকাল বিকেলে মা ঘরে ঢুকে দেখেন মেয়ে বিছানায় শোয়া।  পরে ডাক দিলে কোনও সাড়া শব্দ না পেয়ে পুলিশকে খবর দেয়া হয়।  পুরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে।

এদিকে, গতকাল রাতে সবুজবাগে ঘরের দরজা ভেঙে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ।  তার নাম মুনসুর রহমান খান (৬৭)।

সবুজবাগ থানার পুলিশ পরিদর্শক এসআই রিয়াজ উদ্দিন সরকার বলেন, ১৯ জুন মুনসুরের স্ত্রী মারা যান।  এরপর থেকে তিনি মানসিকভাবে ভেঙে পড়েন।  এ কারণে হয়তো তিনি আত্মহত্যা করতে পারেন।  ময়নাতদন্ত শেষে জানা যাবে প্রকৃত ঘটনা।

দুটি মরদেহ ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে রাখা আছে।

উত্তরণবার্তা/এআর

 



পুরনো খবর