করোনা ও বন্যায় মৎস্য ও প্রাণিসম্পদ খাতের ক্ষতি পুষিয়ে নিতে কাজের গতি বাড়াতে হবে     পাপিয়া ও তার স্বামীর বিরুদ্ধে দুদকের মামলা     করোনা মোকাবেলায় এডিবি’র প্রতিশ্রুতি ৯.৩ বিলিয়ন ডলারে পৌঁছেছে     জাতীয় শোক দিবস পালনের লক্ষ্যে আইসিটি বিভাগে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত     শেখ কামালের ৭১তম জন্মবার্ষিকী আগামীকাল     করোনায় আরও ৫০ জনের মৃত্যু, শনাক্ত ১৯১৮     কৃষকের ক্ষতি পোষাতে বন্যাপ্লাবিত এলাকা পর্যবেক্ষণের নির্দেশ কৃষিমন্ত্রীর     চীনা ভ্যাকসিন: ফল সন্তোষজনক হলে স্বাস্থ্যকর্মীদের ওপর প্রয়োগ    

বংশালে ১০ হাজার ইয়াবাসহ এক মাদক কারবারি গ্রেফতার

  জুলাই ১০, ২০২০     ৪৯     ১৮:৩০     আইন-আদালত
--

উত্তরণবার্তা প্রতিবেদক : রাজধানীর বংশাল থানা এলাকা থেকে ১০ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ মো. মোর্শেদুল ইসলাম ওরফে মোর্শেদ (২২) নামে এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা (ডিবি) পুলিশের লালবাগ বিভাগের একটি টিম।

শুক্রবার (১০ জুলাই) দুপুরে ডিএমপির গোয়েন্দা (ডিবি) পুলিশের লালবাগ বিভাগের গাড়ী চুরি প্রতিরোধ টিমের সহকারী পুলিশ কমিশনার (এসি) মধুসূদন দাস  বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, গ্রেফতার মোর্শেদুল ইসলাম একজন মাদক কারবারি। গোপন তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার (৯ জুলাই) সন্ধ্যায় বংশাল থানা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে ১০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

গ্রেফতার মোর্শেদের বিরুদ্ধে রাজধানীর বংশাল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

আগামীতে মাদকের বিরুদ্ধে গোয়েন্দা পুলিশের অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানিয়েছেন।

উত্তরণবার্তা/দীন



পুরনো খবর