বঙ্গবন্ধু হত্যার নেপথ্যের আর্কিটেক্ট ছিলেন জিয়াউর রহমান : আইনমন্ত্রী     বঙ্গবন্ধু হত্যার পেছনে লক্ষ্য ছিল নব্য পাকিস্তান সৃষ্টি : আমু     রাজশাহীতে শোক আর শ্রদ্ধায় বঙ্গবন্ধুকে স্মরণ     করোনা দেশ থেকে বিদায় নেয়ার পথে : স্বাস্থ্যমন্ত্রী     জিয়া আমাকে মন্ত্রী হওয়ার প্রস্তাব দিয়েছিল : রাষ্ট্রপতি     বঙ্গবন্ধু প্রতিষ্ঠিত এফডিসি’র হাত ধরে এদেশের চলচ্চিত্র স্থান নেবে বিশ্বাঙ্গনে : তথ্যমন্ত্রী     ফের ৮০ কিমি বেগে ঝড়ের শঙ্কা, প্লাবিত হবে উপকূলীয় অঞ্চল     বিএনপি সবসময় বঙ্গবন্ধুর হত্যার বিচারে বিরোধিতা করেছে : ওবায়দুল কাদের    

মাঠে গড়াচ্ছে হচ্ছে সিপিএল

  জুলাই ১১, ২০২০     ৯৯     ১৮:০১     ক্রীড়া
--

ক্রীড়া ডেস্ক : ক‌্যারিবিয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল) আয়োজনের সকল প্রস্তুতি নিয়ে রেখেছিলেন আয়োজকরা। শুধুমাত্র দরকার ছিল সরকারি সবুজ সংকেতের। শুক্রবার ত্রিনিদাদ অ‌্যান্ড টোবাগোর সরকারের অনুমতিও পেয়ে গেছেন তারা। ফলে সিপিএল মাঠে গড়াতে কোনো বাধা থাকল না। আগামী ১৮ আগস্ট টুর্নামেন্ট শুরু হবে।

রুদ্ধদ্বার স্টেডিয়ামে হবে সবগুলো ম‌্যাচ। জীবাণুমুক্ত পরিবেশ ও দর্শকশূন‌্য স্টেডিয়ামে ম‌্যাচ পরিচালনা করবে আয়োজকরা। ৩৩টি ম্যাচসহ দুটি সেমিফাইনাল ও একটি ফাইনাল অনুষ্ঠিত হবে ত্রিনিদাদ অ‌্যান্ড টোবাগোতে।
তবে স্থানীয় সরকার স্বাস্থ‌্যবিধির ব‌্যাপারে বেশ কিছু বিধিনিষেধ আরোপ করেছে। স্কোয়াড থেকে শুরু করে ম্যানেজমেন্টসহ টুর্নামেন্ট সংশ্লিষ্ট সবাইকে কয়েক ধাপের কোয়ারেন্টাইন মানতে হবে। ত্রিনিদাদে পা রাখার আগে দুই সপ্তাহ থাকতে হবে আইসোলেশনে। করোনা টেস্টের ফল নেগেটিভ আসলে তারা ত্রিনিদাদে থাকতে পারবেন। মাঠে নামার আগে আবার হবে করোনা টেস্ট। সাত থেকে ১৪ দিনের ব‌্যবধানে হবে দুইটি করোনা টেস্ট।

টুর্নামেন্টে অংশ নেবে ছয় দল। ছয় দলকে রাখা হবে একই হোটেলে। টুর্নামেন্ট চলাকালীন কোনো ক্রিকেটার করোনা পজিটিভ হলে ওই দলকে থাকতে হবে আইসোলেশনে।

উত্তরণবার্তা/দীন



পুরনো খবর