বৈরুত বিস্ফোরণে প্রাণহানিতে প্রধানমন্ত্রীর শোক     চাল আমদানির অনুমতি দিলেন প্রধানমন্ত্রী     শেখ কামালের জন্মদিনে শেরপুরে ১০ অসচ্ছল ক্রীড়াবিদকে ডিসির অনুদান     ওসি প্রদীপ ও ইন্সপেক্টর লিয়াকতসহ তিনজন রিমান্ডে     সমুদ্রবন্দরসমূহে তিন নম্বর সতর্ক সংকেত     স্যোশাল মিডিয়ার সার্ভিস প্রোভাইডাররা অপব্যবহারের দায় এড়াতে পারে না : তথ্যমন্ত্রী     ডিএসসিসি এলাকায় অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান     স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক মহাপরিচালক আবুল কালাম আজাদকে দুদকে তলব    

১ আগস্ট থেকে ইতালি যেতে পারবেন বাংলাদেশিরা

  জুলাই ১৬, ২০২০     ৫২     ১১:৩২     জাতীয় সংবাদ
--

উত্তরণবার্তা প্রতিবেদক : বাংলাদেশিদের জন্য ৫ অক্টোবর থেকে নিষেধাজ্ঞার সময়সীমা কমিয়ে ৩১ জুলাই পর্যন্ত করেছে ইতালি। ফলে আগামী ১ আগস্ট থেকে বাংলাদেশিরা ইতালি যেতে পারবেন।

বুধবার ইতালি সরকার একটি নোটিশ টু এয়ারম্যান বিজ্ঞপ্তি প্রকাশ করে।  আজ বৃহস্পতিবার আন্তর্জাতিক সংবাদমাধ্যমের খবরে এটি জানানো হয়।

এতে বলা হয়, বাংলাদেশসহ ১৩টি দেশে ১৪ দিন অবস্থান করেছেন এমন কেউ ৩১ জুলাই পর্যন্ত ইতালিতে প্রবেশ করতে পারবে না। এ নোটিশ পরিবর্তিত না হলে ১ আগস্ট থেকে বাংলাদেশিরা ইতালিতে ঢুকতে পারবে।

নোটিশটি বাংলাদেশসহ মোট ১৩টি দেশের জন্য প্রযোজ্য। অন্য দেশগুলো হচ্ছে আর্মেনিয়া, বাহরাইন, ব্রাজিল, বসনিয়া হার্জেগোভিনা, চিলি, কুয়েত, উত্তর মেসিডোনিয়া, মলদোভা, ওমান, পানামা, পেরু ও ডমিনিকান রিপাবলিক।

উত্তরণবার্তা/এআর

 



পুরনো খবর