সৌদি প্রবাসীদের ফেরাতে বিশেষ ফ্লাইট আজ     ঢাকা-সিঙ্গাপুর রুটে চালু হচ্ছে বিমানের ফ্লাইট     প্রধানমন্ত্রী আজ জাতিসংঘ অধিবেশনে ভাষণ দেবেন     দ্বিতীয় সংক্রমণ রোধে সরকারি উদ্যোগ: দিনে ১৩ হাজার নমুনা পরীক্ষা     উপনির্বাচন, পাবনা-৪ আসনে ভোটগ্রহণ চলছে     ইউক্রেনে সামরিক বিমান বিধ্বস্ত হয়ে নিহত ২২     মানুষের সমর্থন আছে বলেই ষড়যন্ত্র মোকাবেলা করতে পারছি : প্রধানমন্ত্রী     বাংলাদেশ-ভারতের সম্পর্ক বিশ্বাস ও শ্রদ্ধার ভিত্তিতে রচিত : রীভা গাঙ্গুলি    

চুমুর দৃশ্যের জন্য নায়িকার মায়ের অনুমতি

  আগস্ট ০৪, ২০২০     ২৭১     ১০:০৫     বিনোদন
--

উত্তরণবার্তা বিনোদন ডেস্ক : তেলেগু সিনেমার অভিনেত্রী পায়েল রাজপুত। ‘আরএক্স ১০০’ সিনেমার মাধ্যমে রুপালি জগেত পা রাখেন। প্রথম সিনেমাতেই আলোচনায় আসেন এই অভিনেত্রী।

‘আরএক্স ১০০’ সিনেমায় অভিনেতা কার্তিকেয়ার সঙ্গে পায়েলকে অন্তরঙ্গ দৃশ্যে দেখা যায়। এর মধ্যে একটি চুমুর দৃশ্য ছিল। দৃশ্যটি সে সময় সাড়া জাগিয়েছিল।

সম্প্রতি এক সাক্ষাৎকারে এ প্রসঙ্গে পায়েল রাজপুত বলেন, ‘সিনেমায় চুক্তিবদ্ধ হওয়ার আগে চুমু বা অন্তরঙ্গ দৃশ্য নিয়ে মায়ের সঙ্গে আমি আলোচনা করি। মা অনুমতি দিলে তবেই আমি অভিনয় করি। মা আমাকে স্পষ্ট বলে দিয়েছেন, যদি এ ধরনের সাহসী দৃশ্যে স্বস্তি বোধ করি তাহলে কোনো সমস্যা নেই। যদিও আমি জানি, মা-বাবা আমার অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় দেখে অস্বস্তি বোধ করেন। কিন্তু তারা আমাকে কিছু বলেন না।’

‘আরএক্স ১০০’ বক্স অফিসে ভালো সাড়া ফেলেছিল। শুধু তাই নয়, সিনেমাটির হিন্দি রিমেকও তৈরি হচ্ছে। এছাড়া পায়েল অভিনীত ‘ভেঙ্কি মামা’ সিনেমাটিও বক্স অফিসে বাজিমাত করেছে।

শোনা যাচ্ছে, রবি তেজার সঙ্গে একটি আইটেম গানে দেখা যাবে পায়েল রাজপুতকে।

উত্তরণবার্তা/এআর

 



টানা ৩ দিন ভারী বৃষ্টি হতে পারে

  সেপ্টেম্বর ২৬, ২০২০     ৩৩

হৃদরোগ ও করোনাঝুঁকি

  সেপ্টেম্বর ২৬, ২০২০     ২২

পপির চলচ্চিত্রে নাম লেখালেন তানিন

  সেপ্টেম্বর ২৬, ২০২০     ২১

মণিপুরী ইলিশ! পুকুরেই চাষ, দারুণ স্বাদ

  সেপ্টেম্বর ২৬, ২০২০     ২০

পুরনো খবর