প্রধানমন্ত্রীর জন্মদিনে টেলিভিশনে হাসিনা : এ ডটারস টেল     সৌদি প্রবাসীদের ফেরাতে বিশেষ ফ্লাইট আজ     ঢাকা-সিঙ্গাপুর রুটে চালু হচ্ছে বিমানের ফ্লাইট     প্রধানমন্ত্রী আজ জাতিসংঘ অধিবেশনে ভাষণ দেবেন     দ্বিতীয় সংক্রমণ রোধে সরকারি উদ্যোগ: দিনে ১৩ হাজার নমুনা পরীক্ষা     উপনির্বাচন, পাবনা-৪ আসনে ভোটগ্রহণ চলছে     ইউক্রেনে সামরিক বিমান বিধ্বস্ত হয়ে নিহত ২২     মানুষের সমর্থন আছে বলেই ষড়যন্ত্র মোকাবেলা করতে পারছি : প্রধানমন্ত্রী    

দেশি ‘বড়লোকের বেটি’ আঁখি

  আগস্ট ০৫, ২০২০     ৯৫     ২২:৪০     বিনোদন
--

উত্তরণবার্তা বিনোদন ডেস্ক : ‘বড়লোকের বেটি লো/ লম্বা লম্বা চুল/ এমন মাথায় বেঁধে দেবো লাল গেন্দা ফুল’—এমন কথার গানের রচয়িতা ভারতের প্রখ্যাত পল্লীগীতি শিল্পী রতন কাহার। ১৯৭২ সালে এটি রচনা করেন তিনি।

গত মার্চ মাসে গানটির অংশ বিশেষ নিয়ে একটি গান তৈরি করেন ভারতের র‌্যাপার ও সংগীতশিল্পী বাদশা। এতে মডেল হন বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ। মুক্তির পর ভারত-বাংলাদেশে গানটি নিয়ে হইচই পড়ে যায়।

এরপর জ্যাকুলিন ফার্নান্দেজের নাচের অনুকরণে অসংখ্য টিকটক ভিডিও তৈরি হয়। শুধু তাই নয়, গানের রচয়িতার সঙ্গে সংগীতশিল্পী বাদশার দ্বন্দ্ব তৈরি হয়। পরবর্তীতে তা অনেক দূর পর্যন্ত গড়ায়।

যাইহোক, এসবের পর বাংলাদেশে নতুন করে সংগীতায়োজন করে গানটিতে কণ্ঠ দেন জেকে মজলিশ ও বিন্দু কনা। গানটির সংগীতায়োজন করেছেন জেকে মজলিশ। আর নির্মিত মিউজিক ভিডিওতে ‘বড়লোকের বেটির’ চরিত্র রূপায়ন করেছেন দেশের উঠতি মডেল আফরোজা আঁখি। ঈদুল আজহা উপলক্ষে আরটিভির ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে গানটি। মুক্তির পর মিশ্র প্রতিক্রিয়া পাচ্ছেন সংশ্লিষ্টরা। তবে আফরোজা আঁখি তার পারফরম্যান্সের জন্য প্রশংসা কুড়াচ্ছেন।

চলচ্চিত্র ও নাটক-টেলিফিল্মে অভিনয়ের প্রস্তাব পেলেও এখনো কোনো মাধ্যমে কাজ করেননি আঁখি। তাছাড়া এবারই প্রথম কোনো গানে মডেল হলেন তিনি।

উত্তরণবার্তা/এআর



১৫ বছর পর বিয়েবাড়িতে মাকে খুঁজে পেল ছেলে

  সেপ্টেম্বর ২৬, ২০২০     ১৬২

মণিপুরী ইলিশ! পুকুরেই চাষ, দারুণ স্বাদ

  সেপ্টেম্বর ২৬, ২০২০     ৮২

টানা ৩ দিন ভারী বৃষ্টি হতে পারে

  সেপ্টেম্বর ২৬, ২০২০     ৩৭

হৃদরোগ ও করোনাঝুঁকি

  সেপ্টেম্বর ২৬, ২০২০     ২৬

পপির চলচ্চিত্রে নাম লেখালেন তানিন

  সেপ্টেম্বর ২৬, ২০২০     ২১

পুরনো খবর