শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি বাড়ল ৩১ অক্টোবর পর্যন্ত     পানি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী     হাসপাতাল থেকে ছাড়া পেলেন ইউএনও ওয়াহিদা খানম     করোনার সংক্রমণ বাড়ায় স্পেনে ফের লকডাউন     ঢাকা-জয়দেবপুর-ময়মনসিংহ রোড ১০ লেন হচ্ছে     শিক্ষাপ্রতিষ্ঠান খোলার মতো পরিস্থিতি তৈরি হয়নি, ছুটি বাড়ছে     আন্তর্জাতিক প্রবীণ দিবস আজ     জাতিসংঘে মিয়ানমারের মিথ্যাচার, কড়া প্রতিবাদ বাংলাদেশের    

র‌্যাবের অভিযানে আগ্নেয়াস্ত্রসহ সন্ত্রাসী গ্রেফতার

  আগস্ট ০৫, ২০২০     ৭৯     ২৩:২৪     আইন-আদালত
--

উত্তরণবার্তা প্রতিবেদক : বরিশাল র‌্যাব-৮ এর একটি দল বরগুনার জাকিরতবক এলাকায় অভিযান চালিয়ে এক ব্যক্তিকে আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার করেছে। মঙ্গলবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আব্দুল হালিম ওরফে নাকবোচা আলিম (৪৩) নামের ব্যক্তিকে গ্রেফতার করা হয়। এ অভিযানের বিষয়টি বুধবার সকালে র‌্যাব-৮ সদর দফতর থেকে প্রেরিত এক ই-মেইল বিজ্ঞপ্তিতে নিশ্চিত করা হয়েছে।

র‌্যাব বরিশাল অফিস সূত্র জানায়, বরগুনার সদর থানাধীন জাকিরতবক এলাকায় আলতাব হোসেন চৌকিদারের ছেলে আব্দুল হালিম ওরফে নাকবোচা আলিম একজন শীর্ষ সন্ত্রাসী। নানান ঘটনাবলীতে তার বিরুদ্ধে ধর্ষণ, মানবপাচার, অস্ত্র, ডাকাতি, দস্যুতা, দাঙ্গাবাজি ও চাঁদাবাজিসহ অন্তত একডজন মামলা রয়েছে।

প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, মঙ্গলবার রাতে বরগুনার জাকিরতবক এলাকার শীর্ষ সন্ত্রাসী আব্দুল হালিম ওরফে নাকবোচা আলিম অস্ত্রসহ নিজ বাসায় অবস্থান করার একটি গোপন খবর আসে।

পরবর্তীতে র‌্যাবের একটি টিম সেখানে অভিযান চালিয়ে নাকবোচা আলিমকে গ্রেফতার করে এবং তার স্বীকারোক্তি মতে বাসায় তল্লাশি চালিয়ে ১টি বিদেশি পিস্তল ও ২ রাউন্ড গুলি, ১টি ওয়ানশুটার গান ও ২ রাউন্ড কার্তুজ এবং ২৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

উত্তরণবার্তা/এআর



আন্তর্জাতিক প্রবীণ দিবস আজ

  অক্টোবর ০১, ২০২০     ২৪

স্থলপথ খুলে দিতে ভারতকে অনুরোধ

  অক্টোবর ০১, ২০২০     ১৬

পুরনো খবর