করোনার সংক্রমণ বাড়ায় স্পেনে ফের লকডাউন     করোনায় ভারতে ২৪ ঘণ্টায় আরও ১১৮১ জনের মৃত্যু     ঢাকা-জয়দেবপুর-ময়মনসিংহ রোড ১০ লেন হচ্ছে     বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের মধ্যে ‘মুক্ত বিমান চলাচল’ চুক্তি স্বাক্ষর     শিক্ষাপ্রতিষ্ঠান খোলার মতো পরিস্থিতি তৈরি হয়নি, ছুটি বাড়ছে     আন্তর্জাতিক প্রবীণ দিবস আজ     জাতিসংঘে মিয়ানমারের মিথ্যাচার, কড়া প্রতিবাদ বাংলাদেশের     স্থলপথ খুলে দিতে ভারতকে অনুরোধ    

স্ত্রীকে সঙ্গে নেয়ার অনুমতি পেলেন কোহলিরা

  আগস্ট ০৬, ২০২০     ১২৬     ১৭:০৪     ক্রীড়া
--

উত্তরণবার্তা ক্রীড়া ডেস্ক : আগামী ১৯ সেপ্টেম্বর থেকে সংযুক্ত আরব আমিরাতে চলতি বছরের আইপিএল শুরু হবে। এতে স্ত্রী-সন্তানদের সঙ্গে নেওয়ার অনুমতি পেয়েছে খেলোয়াড়রা। এজন্য আইপিএল আয়োজকরা ‘স্ট্যান্ডার্ড অপারেটিং প্রসিডিউর (এসওপি)’ শিরোনামে ১৬ পৃষ্ঠার বিশদ নিয়মকানুন প্রকাশ করেছে।

সেখানে বলা হয়েছে, করোনাভাইরাস বিস্তারের ঝুঁকি প্রশমিত করতে কিছু নিয়ম মেনে স্ত্রী-সন্তানদের সঙ্গে রাখতে পারবেন খেলোয়াড়রা।
এর মধ্যে রয়েছে কমপক্ষে ৫টি বাধ্যতামূলক কোভিড-১৯ পিসিআর টেস্ট করাতে হবে খেলোয়াড়দের। একই সঙ্গে খেলোয়াড়দের পরিবারের সদস্যদেরও টেস্ট করাতে হবে। তবে, খেলোয়াড়দের সঙ্গে হোটেল থেকে মাঠে যেতে পারবেন না পরিবারের সদস্যরা। হোটেলে থেকেই ম্যাচ উপভোগ করতে হবে।

‘স্ট্যান্ডার্ড অপারেটিং প্রসিডিউর (এসওপি)’ শিরোনামের ওই নীতিমালায় আরও বলা হয়েছে, কোনো খেলোয়াড় বা তার পরিবারের কোনো সদস্য যদি উল্লিখিত নিয়মকানুনের লঙ্ঘন করে, তাহলে সেই খেলোয়াড়কে আইপিএলের কোড অব কন্টাক্ট রুলসের আওতায় যথাযথ শাস্তি দেয়া হবে।

এছাড়াও খেলোয়াড়রা যেসব নিয়ম মেনে টুর্নামেন্টে অংশ নেবেন। তার সবগুলো পরিবারের সদস্যদের জন্যও প্রযোজ্য হবে।

উত্তরণবার্তা/সাব্বির



১ অক্টোবর, হাসতে নেই মানা

  অক্টোবর ০১, ২০২০

আন্তর্জাতিক প্রবীণ দিবস আজ

  অক্টোবর ০১, ২০২০     ২৪

স্থলপথ খুলে দিতে ভারতকে অনুরোধ

  অক্টোবর ০১, ২০২০     ১৬

পুরনো খবর