বর্জ‌্য আর বোঝা নয়, পোড়ালেই বিদ‌্যুৎ     রোহিঙ্গাদের নিরাপদ প্রত‌্যাবাসনে জোর দিলেন কূটনীতিকরা     আইন-বিধিমালা সবই আছে, পরিপালন নেই : ফজলে নূর তাপস     শিক্ষাপ্রতিষ্ঠান খোলার ১৫ দিন পর এইচএসসি পরীক্ষা     তথ্য-প্রযুক্তি নির্ভর শিক্ষার বিকাশ ঘটিয়ে তরুণ প্রজন্মকে দক্ষ মানবসম্পদে পরিণত করবে : স্পিকার     স্বাস্থ্যবিধি মেনে শিশুদের ভিটামিন এ ক্যাপসুল খাওয়াতে হবে : ডিএসসিসি মেয়র     চট্টগ্রামে নাশকতার মামলায় বিএনপি’র ১৬ নেতাকর্মী কারাগারে     আওয়ামী লীগের সম্পাদকমন্ডলীর সাথে যৌথ সমন্বয় সভা আগামীকাল    

চুয়াডাঙ্গায় বেপরোয়া বাস কেড়ে নিল ৬ প্রাণ

  আগস্ট ০৮, ২০২০     ৭২     ১০:১৩     আরও
--

উত্তরণবার্তা প্রতিবেদক : চুয়াডাঙ্গায় যাত্রীবাহী বাসের ধাক্কায় শ্যালোইঞ্জিনচালিত আলমসাধু ও নসিমনের ছয় যাত্রী নিহত হয়েছেন। এছাড়া গুরুতর আহত হয়েছেন আরও পাঁচজন।

হতাহতরা সবাই দিনমজুর বলে জানা গেছে। তাৎক্ষণিকভাবে তাদের পরিচয় জানা যায়নি।

আজ শনিবার সকাল ৬টার দিকে চুয়াডাঙ্গা- ঝিনাইদহ সড়কের সরোজগঞ্জ বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীদের বরাতে পুলিশ জানায়, ঢাকা থেকে চুয়াডাঙ্গাগামী রয়েল পরিবহনের একটি বাস সকাল ৬টার দিকে সরোজগঞ্জ বাজার এলাকায় সড়কের পাশ দিয়ে যাওয়া একটি আলমসাধু, একটি নসিমন ও একটি মোটরসাইকেলকে পেছন থেকে ধাক্কা দেয়।

এতে ঘটনাস্থলে দুজন এবং হাসপাতালে নেয়ার পথে আরও চারজন মারা যান। আহত হয়েছেন অন্তত পাঁচজন।

চুয়াডাঙ্গা সদর থানার ওসি আবু জিহাদ দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, হতাহতরা সবাই আলমসাধু ও নসিমনের যাত্রী। তারা সবাই দিনমজুর। তাদের পরিচয় এখনও জানা যায়নি।

উত্তরণবার্তা/এআর



এক দিনে সুস্থ ২১৩৯

  সেপ্টেম্বর ২৪, ২০২০

পুরনো খবর