বর্জ‌্য আর বোঝা নয়, পোড়ালেই বিদ‌্যুৎ     রোহিঙ্গাদের নিরাপদ প্রত‌্যাবাসনে জোর দিলেন কূটনীতিকরা     আইন-বিধিমালা সবই আছে, পরিপালন নেই : ফজলে নূর তাপস     শিক্ষাপ্রতিষ্ঠান খোলার ১৫ দিন পর এইচএসসি পরীক্ষা     তথ্য-প্রযুক্তি নির্ভর শিক্ষার বিকাশ ঘটিয়ে তরুণ প্রজন্মকে দক্ষ মানবসম্পদে পরিণত করবে : স্পিকার     স্বাস্থ্যবিধি মেনে শিশুদের ভিটামিন এ ক্যাপসুল খাওয়াতে হবে : ডিএসসিসি মেয়র     চট্টগ্রামে নাশকতার মামলায় বিএনপি’র ১৬ নেতাকর্মী কারাগারে     আওয়ামী লীগের সম্পাদকমন্ডলীর সাথে যৌথ সমন্বয় সভা আগামীকাল    

দুই কোটি টাকার হেরোইনসহ নারী আটক

  আগস্ট ০৮, ২০২০     ৯৪     ১১:১৪     আইন-আদালত
--

উত্তরণবার্তা প্রতিবেদক : রাজধানীর পল্লবীর মিল্লাত ক্যাম্প এলাকা থেকে এক কেজি ৭০৭ গ্রাম হেরোইনসহ আনোয়ারী নামে এক নারীকে আটক করেছে র‌্যাব। এ হেরোইনের মূল্য প্রায় দুই কোটি টাকা।

বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী আনোয়ারীকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে ২ লাখ ৩৬ হাজার ২৮৫ টাকা ও দুটি মোবাইল ফোন জব্দ করা হয়। র‌্যাব-৪ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি জিয়াউর রহমান চৌধুরী জানান, আনোয়ারী দীর্ঘদিন ধরে লোকচক্ষুর আড়ালে দেশের বিভিন্ন স্থান থেকে হেরোইন সংগ্রহ করে পল্লবীসহ রাজধানীর বিভিন্ন এলাকায় তা বিক্রি করত। তার বিরুদ্ধে পল্লবী থানায় মাদক সংশ্লিষ্ট চারটি মামলাসহ বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

উত্তরণবার্তা/এআর



এক দিনে সুস্থ ২১৩৯

  সেপ্টেম্বর ২৪, ২০২০

পুরনো খবর